বেগম জিয়ার জন্মদিন উপলক্ষে জেলা ছাত্রদলের উদ্যোগে দোয়া

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম:  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদ জিয়ার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারন সম্পাদক খায়রুল ইসলাম সজীবের নির্দেশনায় নারায়ণগঞ্জের প্রতিটি থানা ও ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ই আগষ্ট) বাদ আছর ফতুল্লা দাপা ইসলামীয়া (শিশু সদন)ও হাফেজীয়া মাদ্রাসায় ফতুল্লা থানা ছাত্রদলের উদ্যেগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় খালেদা জিয়ার সু-স্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

 

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা ছাত্রদল নেতা কায়েস আহম্মেদ পল্লব, সাগর সিদ্দিকী, মুরাদ হাসান, শরীফ মাহমুদ, আরিফ হাসান, রিয়াদ আহম্মেদ,  শাকিল আহম্মেদ, রিয়াদ দেওয়ান, রেমান ও শান্ত হাসান প্রমুখ।

এছাড়াও রূপগঞ্জ থানা ছাত্রদলের উদ্যেগে ভুলতা বলাইখাঁ এলাকায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় রূপগঞ্জ থানা ছাত্রদল নেতা মাসুদুর রহমান, মেহেদী  হাসান, হাসিবুর রহমান হাসিব ও শাওন প্রমুখ।

ফতুল্লা রূপগঞ্জ ছাড়াও জেলার সোনারগাঁ, আড়াইহাজার, বন্দর থানা ও এর অন্তর্গত বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এসব অনুষ্ঠানে কারাবন্দি বেগম জিয়ার নি:শর্ত মুক্তি দাবী করা হয়।

Please follow and like us:

Related posts

Leave a Comment