ফতুল্লার বক্তাবলীর মধ্যনগর আদর্শ সমাজ কল্যাণ সংসদের উদ্যোগে আইডিয়াল মিনি ফুটবল কাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত।

নারায়নগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ ঈদুল আযহা উপলক্ষে ফতুল্লার বক্তাবলীর মধ্যনগর আদর্শ সমাজ কল্যাণ সংসদের উদ্যোগে আইডিয়াল মিনি ফুটবল কাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ১৬ই আগষ্ট শুক্রবার বিকেলে অনুষ্ঠিত ফাইনালা খেলায় অংশগ্রহন করে মধ্যনগর সুপারস্টার বনাম মধ্যনগর ইয়াং স্টার। মধ্যনগর সুপার স্টার ৩-২ গোলে জয়লাভ করে। উক্ত ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শাহাদাত স্বপনের সভাপতিত্বে, সাব্বির হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধ্যনগর আদর্শ সমাজকল্যাণ সংসদের কোষাধ্যক্ষ, জনাব হালিম আজাদ।প্রধান অতিথির বক্তব্যে হালিম আজাদ বলেন এলাকায় মাঠ সংকটের কারনে খেলা দুলা আজ বিলুপ্তির পথে, সবাই ভার্চুয়াল জগৎকে খেলাধুলার প্লাটফর্ম হিসেবে বেছে নিচ্ছে এতে করে তরুন খেলোয়ার সৃষ্টি হচ্ছেনা আর সব থেকে বড় যে,সমস্যাটি তৈরি হয়েছে তাহলো খেলাধুলার পর্যাপ্ত ব্যবস্থা না থাকায় অনেক তরুন মাদকের দিকে ঝুকে যাচ্ছে,তরুনদের খেলাধুলার মাধ্যমে যে সময় কাটানোর কথা সে সময়টা বন্ধু বান্ধবের সাথে আড্ডা দিয়ে নয়তো স্যোসাল মিডিয়াতে ব্যয় করছে এর ফলে তাদের শারীরিক ও মানষিকভাবে যথাযথ ভাবে বিকশিত হচ্ছেনা।

এইরুপ খেলার আয়োজন ভবিষ্যতেও অভ্যাহত রাখার জন্য অনুরোধ করেন এবং মাদক থেকে যুবকদের দূরে থাকার পরামর্শ দেন।

এসময় তিনি আরো বলেন এলাকায় কোন মাদক ব্যাবসায়ী মাথাচাড়া দিয়ে উঠার চেষ্টা করলে সম্মিলিতভাবে তাদেরকে প্রতিহত করা হবে এবং আইনের হাতে সোপর্দ করা হবে । সভাপতির বক্তব্যে শাহাদাত স্বপন বলেন খেলাধুলা হচ্ছে মাদকের ঢাল স্বরুপ পর্যাপ্ত খেলাদুলার ব্যবস্থা থাকলে যুব সমাজ মাদকের প্রতি এতোটা ঝুকে পরতো না, নিয়মিত খেলাধুলা করলে শারীরক এবং মানষিক ভাবে সুস্থ থাকা যায় তিনি আরো বলেন নিয়মিত খেলাধুলার আয়োজন করা সম্ভব না হলেও বছরের বিশেষ দিনগুলোকে কেন্দ্র করে মধ্যনগর আদর্শ সমাজকল্যান সংসদের পক্ষথেকে ভবিষ্যতেও এই রুপ খেলার আয়োজন অব্যাহত থাকবে। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধ্যনগর আদর্শ সমাজ কল্যান সংসদের সাংগঠনিক সম্পাদক,রুবেল মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক, ইয়াসিন আরাফাত, ক্রিয়া সম্পাদক সাইফুল, ইসলাম,বিশিষ্ট সমাজ সেবক দিছিম মিয়া,মোক্তার হোসেন, ইব্রাহিম মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গ।

টুর্নামেন্ট পরিচালনার সার্বিক দায়িত্বে ছিলেন মোঃ শাকিল আহম্মেদ, মোঃনয়ন, মোঃরানা,মোঃ মুজাম্মেল,মোঃ কাউসার আহম্মেদ, মোঃআব্দুল্লাহ।

Please follow and like us:

Related posts

Leave a Comment