সভাপতি শওকত ও সাধারণ সম্পাদক মোবারককে চায় তৃণমূল নেতাকর্মীরা

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম:আসন্ন ফতুল্লা থানা আওয়ামীলীগ এর সম্মেলনে নবীনের যুটি,এক সময়কার আলোরন সৃস্টিকারী ছাত্রনেতা,সরকারী তোলারাম ছাত্র সংসদের সাবেক সদস্য, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগ দফতর সম্পাদক,ফতুল্লা ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক , ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে ফতুল্লা থানা সবদলীয় ছাত্রঐকের যুগ্ন আহব্বায়ক,বার বার কারানির্যাতীত ছাত্রনেতা,বতমানে আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোবারক হোসেনকে ফতুল্লা থানা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হিসাবে প্রয়োজন। পরিচ্ছন্ন রাজনীতিবিদ, সাদামনের মানুষ,কমীবান্ধব নেতা, ৯০ ও ৯৬ স্বেরাচারবিরোধী আন্দোলনে রাজপথ কাপানো রাজনীতিবিদ, যার বক্তিতায় রাজপথে ঝরবয়ে যেতো, যিনি ৯০, ৯৬, ২০০১ মিথ্যা মামলায় একাদিকবার কারাবরন, এবং ওয়ারেন্ট মাথায় নিয়ে বিভিন্ন যায়গায় পালিয়ে বেরিয়েছন। সন্ত্রাসীরা বাড়ির গেইট ভাংচুর করেছে,। মিথ্যা মামলা দিয়েছে। মেজর কিসমত এর বাড়ি ভাংচুরের মামলা,খালেদা জিয়ার গাড়ির বহরের মামলা, আওয়ামীলীগ অফিসে বোমা হামলার মামলা, পঞ্চবটির মামলার হুলিয়া নিয়ে দেশ থেকে দেশান্তরে ঘুরিয়ে বেরিয়েছেন,বহুকষ্টে গড়া আওয়ামীলীগের এবার পুরুস্কারের পালা।

 

সূত্র জানা যায়, এ মাসেই প্রথম সপ্তাহে ফতুল্লা থানা কমিটি সম্মেলন হওয়ার কথা রয়েছে।ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি পদে সাইফউল্লাহ বাদল যদি অসুস্থতার কারণে সম্মেলন থেকে সরে দাড়ান তবে বর্তমান সাধারন সস্পাদক এম শওকত আলী সভাপতি পদপ্রার্থী ।ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সস্পাদক এই দুইটি খুবই গুরুত্ব পূর্নপদ এই দুটি পদের জন্য অনেক হেভিওয়েট প্রার্থী থাকলে ও প্রবীন নেতা হিসাবে ফতুল্লা থানা সাধারন সস্পাদক এম শওকত আলীকে সভাপতি হিসাবে এগিয়ে রাখছেন তৃর্নমুল নেতাকর্মীরা। অন্যদিকেপরিচ্ছন্ন রাজনীতিবিদ, সাদামনের মানুষ,কমীবান্ধব নেতা ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোবারক হোসেনকে  সাধারন সস্পাদক হিসাবে পেতে চান তৃর্নমুল নেতাকর্মীরা ।

এবারের সম্মেলনে তৃনমূল নেতৃত্ববৃন্ধ আলহাজ্ব মোকারক হোসেনকে সাধারন সম্পাদক হিসাবে নিবাচন করে খাটি এবং আসল আওয়ামীলীগের হাতে নেতৃত্ব তুলে দিবেন। এ ছাড়া আলহাজ্ব মোবারক হোসেন বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জরিত রয়েছে, তিনি পিলকুনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয় ও দাপা আদশ উচ্চ বিদ্যালয়ের সাবেক অভিভাবক সদস্য, উজ্জীবন শরীর চচ্চা কেন্দ্রের প্রধান পৃষ্টপোষক,ভোরের বন্ধুর উপদেষ্টা,ফতুল্লা প্রেসক্লাব এর দাতা সদস্য, সুফী তোজ্জাম্মেল আলী ফাউন্ডেশের আহব্বায়ক, সাব্বির শাহারিয়ার সম্রাট স্বৃতি সংসদের পৃষ্টপোষক,দাপা বায়তুল হামদ জামে মসজিদের যুগ্ন সম্পাদক, হাক্কানী জান্নাতুল বাকি কবর স্থান উন্নায়ন কমিটির আহব্বায়ক হিসাবে কাজ করে যাচ্ছেন। মাদক,সন্ত্রাস ও সমাজ বিরোধী কার্যক্রমে তিনি অগ্রণী ভুমিকা পালন করেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment