তারেক রহমানের নামে গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহারের দাবী রুহুলের

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে মরহুম শেখ মজিবুর রহমানের নামে কটূক্তি ও রাষ্ট্রদোহীতার অভিযোগ এনে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নুরুল হুদার দায়ের করা মিথ্যা মামলায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ লিটন রহমানের আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার।

গণমাধ্যমে তিনি প্রতিবাদ জানিয়ে বলেন, বর্তমান বিনা ভোটের সরকার তারেক রহমানকে ভয় পায়, তাদের মন্ত্রী এমপিরা দিনে ও রাতে স্বপ্নে দেখে তারেক রহমান বীরের বেশে বাংলাদেশে আসছে। তাই সূদূর লন্ডন বসে সত্য ও যুক্তি দিয়ে বক্তব্য রাখলে মানহানি ও রাষ্ট্রদোহীতা খুজে, এবং সরকারের আজ্ঞাবাহ কোর্ট গ্রেফতারী পরোয়ানা জারি করে। আমি সরকারকে স্পষ্ট  ভাবে বলে দিতে চাই তারেক রহমান এই সব মিথ্যা মামলাকে ভয় পায়না। অচিরেই তার চিকিৎসা শেষ করে গণতন্ত্র পুনঃরোদ্ধার আন্দোলনে অংশ নেওয়ার জন্য দেশে ফিরে আসবে এবং তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা আইনের মাধ্যমে মোকাবেলা করবে।

আমি মনে করি তারেক রহমানের  দেশে আসার প্রতিবন্ধকতা সৃষ্টি করার জন্য একের পর এক মিথ্যা মামলার সাজানো রায় দিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করছে অবৈধ সরকার  মোঃ রুহুল আমিন শিকদার অবিলন্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে নারায়ণগঞ্জ আদালতে দায়েরকৃত মানহানি ও রাষ্ট্রদোহী মামালা প্রত্যহারের দাবি জানান।

Please follow and like us:

Related posts

Leave a Comment