র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত কিশোর গ্যাং লিডার তুহিন

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ  র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে হত্যাসহ একাধিক মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী চাপাতি তুহিন ওরফে তুহিন বন্ড নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর সাড়ে ৪ টায় সদর উপজেলার সৈয়দপুর আইভী সড়কে এই বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

আসামী সাইফুল ইসলাম তুহিন (২৩) মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার জসুদ্দিয়া মাঝিবাড়ি এলাকার কাউছার হোসেনের ছেলে। সে দেওভোগ শান্তিনগর এলাকায় বসবাস করতো।
এসময় তার কাছে একটি বিদেশী পিস্তল, একটি চাপাতি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ শাখার সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার মশিউর রহমান নারায়নগঞ্জ নিউজ ২৪ ডট কমকে জানান, মঙ্গলবার রাতে কুমিল্লা জেলার দেবিদ্বার থেকে তুহিনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, মাদক সহ ৫টিরও অধিক মামলা রয়েছে। তার দেওয়া তথ্য মতে মাদক ও অস্ত্র উদ্ধারে র‌্যাব শহরের সৈয়দপুর এলাকায় যায়। এসময় তুহিনের সন্ত্রাসী বাহিনীর লোকজন র‌্যাব সদস্যদের উপর অতির্কিত হামলা চালায়। তুহিনকে ছাড়িয়ে নিতে তার লোকজন র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে এসময় তুহিন গুলিবিদ্ধ হয় এবং র‌্যাবের দুই সদস্য আহত হয়। পরে তুহিনকে আহত অবস্থায় ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত তুহিন এর আগে র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে নিহত হাসান বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ছিল। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment