সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ ও তার ৫ সহযোগির বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে মেহেদী হাসান নামে এক বালু ব্যবসায়ী মামলাটি দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৩ সেপ্টেম্বর সোমবার দুপুর ১২টার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ ও তার সহযোগি মোস্তাফিজুর রহমান কাজল, সজিব, জামাল, সুমন ও সানিসহ অজ্ঞাত ২/৩ জন ব্যক্তি উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের মজিবুরের ছেলে বালু ব্যবসায়ী মেহেদী হাসানের বাড়িতে গিয়ে তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন।

এসময় মেহেদী হাসান চাঁদা দিতে অস্বীকার করায় হাসান রাশেদ ও তার সহযোগিরা তাকে মারধর করে। তখন মেহেদীর আর্তচিৎকার শুনে তার চাচী সুমি আক্তার, ফুফু শিল্পী আক্তার, চাচা মহসিন মিয়া ও চাচাতো ভাই তাবারক হোসেন এগিয়ে এলে চাঁদাবাজরা তাদেরকেও পিটিয়ে আহত করে। অভিযুক্ত হাসান রাশেদ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা এলাকার মিলন মিয়ার ছেলে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ ও তার ৫ সহযোগির বিরুদ্ধে চাঁদাবাজির মামলা রুজু হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment