রূপগঞ্জে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ রূপগঞ্জে শিশু ধর্ষণ মামলার আসামী লিটন মিয়া (৪৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার (২৫ সেপ্টেম্বর) ঢাকা  কেরানীগঞ্জ থানাধীন কদমতলী এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে  গ্রেফতারকৃত আসামী ধর্ষণের ঘটনার সত্যতা স্বীকার করেছে। বুধবার দুপুরে র‌্যাব-১১-এর উপপরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য নিশ্চিত করে। লিটন মিয়া রূপগঞ্জ উপজেলার শান্তিনগর এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান,  গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ভিকটিম  ১০ বছরের শিশুটি তার পরিবারের সাথে  নারায়ণগঞ্জের রুপগঞ্জ শান্তিনগর এলাকায় বসবাস করে আসছে। সে স্থাণীয় প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীতে অধ্যয়নরত।

ঘটনার দিন গত ২২ সেপ্টেম্বর বিকালে শিশুটি তার বাসার পাশের বালুর মাঠে খেলাধুলা করার সময় চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে কৌশলে লিটন শিশুটিকে তার বাসায় ডেকে নিয়ে যায়।  সেখানে নিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষন করে।

ধর্ষনের পর এ ব্যাপারে কাউকে কিছু না বলার জন্য হুমকি দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। পরবর্তীতে শিশুটি তার বাড়িতে এসে পরিবারকে বিষয়টি জানায়। এদিকে ঘটনাটি জানাজানি হলে লিটন কৌশলে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় ভিক্টিমের মা বাদি হয়ে  নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী-২০০৩) মোতাবেক রুপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।  এ মামলার প্রেক্ষিতে বুধবার ভোরে লিটনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রুপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাবের এ কর্মকর্তা জানান।

Please follow and like us:

Related posts

Leave a Comment