বেগম জিয়াকে ক্রমান্বয়ে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকারঃঅ্যাড. সাখাওয়াত

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান বলেছেন,সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গনতান্ত্রিক কোন সুযোগ সুবিধা পাচ্ছেনা। এমনকি তাকে উন্নত চিকিৎসা না দিয়ে ক্রমান্বয়ে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার।

তিনি আরো বলেন, রাতের অন্ধকারে সিল মেরে ক্ষমতায় এসে এই অবৈধ সরকার আদালতকে তাদের কব্জায় নিয়ে গেছে আর আদালতকে ব্যবহার করে ক্ষমতাকে কুক্ষিগত করার লক্ষ্যে বিএনপি চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছে। শুধু তাই নয়, আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দায়ের করছে। কিন্তু প্রহসনের নির্বাচন করে অবৈধভাবে ক্ষমতা দখলকারীদের মুখোশ উন্মোচন হতে শুরু করেছে। যে টাকা উপার্জণ করার জন্য মেহনতী মানুষদের মাথার ঘাম পায়ে ফেলতে হচ্ছে, সেই টাকা এই সন্ত্রাসী লীগের নেতারা কুচি কুচি করে ছিড়ে রাস্তায় আর ডোবা নালায় ফেলে দিচ্ছে। দেশের সকল ব্যাংক লুট করে টাকা নিয়ে যাচ্ছে সন্ত্রাসী লীগের নেতারা।

বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার মুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। অ্যাড. সাখাওয়াত অভিযোগ করে বলেন, আওয়ামীলীগের সন্ত্রাসীরা দেশের সকল ব্যবসা প্রতিষ্ঠান দখল করে শত শত কোটি টাকা লুট করে নিয়ে যাচ্ছে কিন্তু তাদের না ধরে চুনোপুঁটিদের ধরা হচ্ছে। চুনোপুঁটি না ধরে মন্ত্রী এমপি আর আওয়ামীলীগের বড় বড় নেতাদের ব্যাংক একাউন্ট জব্দ করে তাদের বাড়ি ঘর তল্লাশি করলে হাজার কোটি অবৈধ টাকার সন্ধান পাওয়া যাবে। অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতির বক্তব্যে জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার বলেন, বাংলার মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য বিএনপি চেয়ারপার্সণ ও তিনবারের সফল প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়া আজ অবৈধ সরকারের মিথ্যা মামলায় কারাগারে বন্দি। আমাদের আপোষহীন নেত্রী আমাদের মা বেগম জিয়াকে মুক্ত করতে যে কোন আন্দোলন সংগ্রামের জন্য আমরা শ্রমিক দলের প্রতিটি নেতাকর্মী সর্বদা প্রস্তুত আছি। সেই দিন বেশী দুরে নাই, বাংলার জমিন থেকে এই জুলুমবাজ সরকারের বিদায় ঘন্টা বাজিয়ে আমাদের মাকে আমরা মুক্ত করে নিয়ে আসবো ইনশাল্লাহ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, মহানগর বিএনপি নেতা গুলজার হোসেন খান, মনির হোসেন খান, সলিমুল্লাহ বাবুল, বন্দর থানা বিএনপি নেতা মহিউদ্দিন শিশির, যুবদল নেতা রোমান, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাড. এইচ এম আনোয়ার প্রধান, সদস্য সচিব আমিনুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, জেলা যুবদলের সহ সভাপতি শহীদুল ইসলাম রিপন, পারভেজ মল্লিক, যুগ্ম সম্পাদক শাহিন আহমেদ, রাসেল রানা প্রমুখ ।

Please follow and like us:

Related posts

Leave a Comment