খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মেরে ফেলতে চাইছে সরকার : সাখাওয়াত

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, এই অবৈধ সরকার বিএনপির চেয়ারপার্সণ ও তিনবারের সফল প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিনা বিচারে আটকে রেখে বিনা চিকিৎসায় মেরে ফেলতে চাইছে। আর তাই দেশের একজন সাধারণ বিচার প্রার্থীর সম পরিমান আইনী সহায়তাটুকুও বেগম জিয়া পাচ্ছেন না। পাঁচ বছর কারাদন্ডের যে কোন আসামী উচ্চ আদালতে আপিল করলে জামিন পেয়ে যায় অথচ শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারনে জামিন পাচ্ছেন না গণতন্ত্রের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া।

gotবৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান এবং জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদারের সাথে নব গঠিত নারায়ণগঞ্জ জেলা তাঁতী দলের যুগ্ম আহবায়ক ওলিউল্লাহ খোকন ও মাসুম পারভেজ সৌজন্য সাক্ষাত করলে তিনি এসব কথা বলেন।

এ সময় এড. সাখাওয়াত নব গঠিত জেলা তাঁতী দলের সকলকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান এবং দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে শরিক হতে তাঁতী দলের সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার তাঁতী দলকে শুভ কামনা জানিয়ে বলেন, আগামী দিনে দেশকে বাঁচাতে হলে দেশের আপোষহীণ নেত্রী গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে বাঁচাতে হবে। তাই শুধু কমিটি গঠন করলেই হবে না, সবাইকে রাজপথের সকল কর্মসূচিতে উপস্থিত থেকে মায়ের মুক্তি আন্দোলনে শরিক হতে হবে।

Please follow and like us:

Related posts

Leave a Comment