নাশকতা মামলায় সাখাওয়াতসহ বিএনপির নেতাকর্মীদের হাজিরা

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ ২০১৮ সালের ফতুল্লা থানা পুলিশের দায়ের করা একটি নাশকতা মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানসহ বিএনপির নেতাকর্মীরা ।

বুধবার ( ২ অক্টোবর ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে এ হাজিরা দেন নেতাকর্মীরা । মামলা নং ১৫(১১)১৮ ।

এড. সাখাওয়াত হোসেন খান জানান, এটি সম্পূর্ণ মিথ্যা ও গায়েবি মামলা । এই মামলায় বিএনপির নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই । শুধুমাত্র বিএনপির রাজনীতি করার অপরাধে এই মামলা দায়ের করা হয় । এসকল মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে । এ সরকারের পতন অনিবার্য । অচিরেই এ অবৈধ সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার মধ্যদিয়ে এদেশের হারানো গনতন্ত্র পুনঃ উদ্ধার করা হবে ।

বাকি আসামিরা হলেন জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, জেলা বিএনপির ক্রীড়া সম্পাদক নাদিম হাসান মিঠু, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক একরামুল কবির মামুন, জেলা তাতী দলের যুগ্ম আহ্বায়ক অলিউল্লাহ খোকন, মহানগর তাতী দলের যুগ্ম আহ্বায়ক অপু রহমান, ফতুল্লা থানা যুবদলের সদস্য খায়রুল আলম জসিম ।

Please follow and like us:

Related posts

Leave a Comment