পূজামন্ডপগুলোতে সার্বক্ষণিক নজরদারি করবে র‌্যাব : ডিজি বেনজীর আহমেদ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, নিরাপত্তা জোরদারে দেশের গুরুত্বপূর্ণ পূজামন্ডপগুলোতে সার্বক্ষণিক নজরদারি করবে র‌্যাব।

তিনি বলেন, র‌্যাব প্রিভেন্টিভ পেট্রোল এবং গোয়েন্দা তথ্যের মাধ্যমে মনিটরিং করছে। সেই সঙ্গে ডগ স্কোয়াডের মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে।

শুক্রবার দুপুরে রাজধানীর বনানীতে শারদীয় দুর্গাপূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার মুখপাত্র লে. কর্নেল সারোয়ার বিন কাশেম, গুলশান-বনানী পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও র‌্যাবের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

র‌্যাব ডিজি বলেন, বর্তমান সরকার যখন প্রথমবার ক্ষমতায় এসেছিল তখন সারা দেশে প্রায় ১১ হাজার পূজামন্ডপ ছিল। এবার সারাদেশে প্রায় ৩১ হাজার ৮০০ পূজামন্ডপ করা হয়েছে। আর এতেই বোঝা যাচ্ছে দেশের মানুষের অর্থনৈতিক উন্নতি হচ্ছে।

এক প্রশ্নের জবাবে বেনজীর বলেন, ‘আমাদের জনবল কম, তবুও আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সার্বিক নিরাপত্তা বজায় রাখার চেষ্টা করবো। গুরুত্বপূর্ণ পূজামন্ডপগুলোতে সার্বক্ষণিক নজরদারি থাকবে।’

Please follow and like us:

Related posts

Leave a Comment