বাবা-মার দোয়া ব্যতিত সন্তানের উন্নতি অসম্ভব – সাংসদ শামীম ওসমান

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম:  নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেন, বাবা মায়ের দোয়া ছাড়া কোন সন্তান কখনোই উন্নতি লাভ করতে পারেনা। নিশ্চই এই চার ভাইয়ের উপর আল্লাহর রহমত ও বাবা মায়ের দোয়া রয়েছে। শুক্রবার বাদ আছর সমবায় ভবনের নিচ তলায় ইজি ফ্যাশন এর শো রুম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জ শহরে যতগুলো শো রুম হয়েছে এই শো রুমটি এ যাবৎ কালের সবচাইতে সুন্দর শো রুম। সবাই যেমনটা চায় এই শো রুমটি ঠিক তেমন। আমার মনে হয় যারা এ ব্রান্ডের কাপড় পড়েন তাদেরকে আর ঢাকায় যেতে হবেনা। উপরেও আরো জায়গা রয়েছে, এই মার্কেটটি এমন ভাবে তৈরি করা হোক যেন পরিবার নিয়ে এসে এখান থেকে মার্কেটিং করে খাবার খেয়ে বের হতে পারে। আমি এ শো রুম এর উত্তরোত্তর সফলতা কামনা করছি।

সাংসদ শামীম ওসমান এর বক্তব্য শেষে শো রুম এর কর্নধারদের পিতা আব্দুল করিম চৌধুরী শো রুম উদ্বোধন ঘোষনা করেন।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় মোঃ আশরাফুল হক, চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, মহানগর আওয়ামী লীগের সদস্য খাদেম মোঃ সানাউল্লাহ, ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসহাক চৌধুরী, চেয়ারম্যান মোঃ আসাদ চৌধুরী, পরিচালক মোঃ তৌহিদ চৌধুরী, জিএম মোঃ আমজাদ চৌধুরী সহ শো রুম এর কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মচারীগণ।

এসময় শো রুমের সার্বিক উন্নতি কামনা করে দোয়া করা হয় এবং সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

Please follow and like us:

Related posts

Leave a Comment