ধর্মকে ব্যবহার করে কেউ অরাজকতা করলে তা মেনে নেয়া হবে না : এস পি হারুন

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : শারদীয় দুর্গা পূজা উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে গরীব দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

শনিবার (৫ অক্টোবর) নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. হারুন অর রশীদ।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুভাষ সাহার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, আবদুল্লাহ আল মামুন, নুরে আলম, জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি দিপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পুজা উদযাপন কমিটির সভাপতি অরুন দাস সহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, ধর্মের নাম ব্যবহার করে কেউ অরাজকতা করবেন তা মেনে নেয়া হবে না। সেই সাথে মসজিদে মন্দিরে গির্জায় হামলা করবেন তা করতে দেয়া হবে না। মানুষের জান মালের নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কাজ। সেই লক্ষে আমাদের পুলিশ প্রশাসন কাজ করে যাচ্ছেন।

সকলের উদ্দেশ্যে এসপি হারুন আরো বলেন, আপনাদের ভয় পাওয়ার কোন কারন নেই। আপনারা যদি মনে করেন কেউ আপনার জায়গা দখল করে নিচ্ছে, এমনকি আপনার মন্দিরের জায়গা দখল করার চেষ্টা করে তাহলে আপনি সরাসরি আমাকে জানাবেন। একই সাথে আপনার এলাকায় কেউ যদি মাদক ব্যবসা করে আপনারা স্বচ্ছন্দে আমাদের জানাবেন। আজকে একদিকে সরকারের উন্নয়ন অপরদিকে মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন বেড়েছে। তেমনি ভাবে বিভিন্ন এলাকার রাস্তা ঘাটের উন্নয়ন হয়েছে।

পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে তিনি বলেন, দায়িত্ব তখনি ভালো লাগবে যখন আপনি তা উপভোগ করবেন। সকলে আনন্দ ঘন পরিবেশে দায়িত্ব পালন করবেন। পাশা পাশি আমি পুজা উদযাপন কমিটির নেতাদের বলবো আপনারা পর্যাপ্ত পরিমান ভলান্টিয়ার নিয়োগ করবেন। সেই সাথে সিসি ক্যামেরা বসাবেন। আমরা চেষ্টা করবো প্রত্যেকটি পুজা মন্ডপ পরিদর্শন করার জন্য।

Please follow and like us:

Related posts

Leave a Comment