আড়াইহাজারে গৃহবধুকে গলা কেটে হত্যা ; স্বামী পলাতক

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ আড়াইহাজারে সাহেলা আক্তার (২৫) নামে এক গৃহবধুকে তার স্বামী গলা কেটে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (০৮ অক্টোবর) দিবাগত মধ্য রাতে ঘটনাটি ঘটেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

অভিযুক্ত স্বামীর নাম মোবারক হোসেন (৩৫)। সে নংরসীদি জেলার মাধবদি থানার খাদিমার চর এলাকার আব্দুল খালেকের ছেলে। বিয়ের পর থেকে স্ত্রী পরিবার নিয়ে আড়াইহাজারে শশুর বাড়িতে থাকতেন।

নিহত সাহেলা আক্তার আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার উত্তরকলা গাছিয়া এলাকার হাসেম আলীর মেয়ে।

নিহতের পরিবারের দাবী সাহেলার স্বামী মোবারক মঙ্গলবার দিবাগত রাত ১০টা থেকে ১টার মধ্যে ঘুমন্ত অবস্থায় নিজের শোবার ঘরের খাটে শ্বাসনালি কেটে তাকে হত্যা করেছে।

নিহতের বোন পারভীন আক্তার জানান, বিয়ের পর থেকেই নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মান অভিমান চলছিল এবং প্রায়শই মারধর করা হতো। শুধূ তাই নয়, মাঝে মধ্যে আমার বোনকে হত্যার হুমকিও দিত। তাই আমাদের ধারনা দুলাভাই আমার বোনকে হত্যা করে পালিয়ে গেছে। তাদের দাম্পত্য জীবনে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) নাসির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে নিহতের স্বামী হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকতে পারেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment