নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ২২ নেতাকর্মীকে গ্রেফতার

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে নয়াপল্টনে দলীয় সমাবেশে যোগ দিতে যাবার সময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ২২ নেতাকর্মীকে আটকের অভিযোগ করেছেন জেলার সভাপতি মশিউর রহমান রনি।

শনিবার (১২ অক্টোবর) দলের কেন্দ্রীয় কর্মসূচীতে যোগদানের সময় কমলাপুর রেলওয়ে ষ্টেশন থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে ও নয়াপল্টনে যাবার পথে ১৫ জনকে আটক করে পল্টন থানায় নেয়া হয়েছে বলে অভিযোগ করেন রনি।

আটককৃতদের মধ্যে রয়েছে আড়াইহাজার থানা ছাত্রদল নেতা আশিক, জনি, তুষার, রুপগঞ্জ থানা ছাত্রদল নেতা অনি, রাসেল, বাবু, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা শান্ত, আনিস, ফতুল্লা থানা ছাত্রদল নেতা রুবেল, রানা, তোফায়েল, জনি, অনিক, জুয়েল সহ ২২ জন।

রনি জানান, একজন মেধাবী ছাত্র হত্যার প্রতিবাদ জানাতে ছাত্রদলের নেতাকর্মীরা সকাল থেকে সমাবেশে যোগ দিতে বিভিন্নভাবে আসতে শুরু করেন। দুপুরের দিকে কমলাপুর থেকে ৭ জন এবং পল্টন এলাকা থেকে ১৫ জনকে আটক করেছে পুলিশ।

তিনি জানান, কোন মামলা অভিযোগ না থাকলেও শুধুমাত্র ছাত্রদলের নেতাকর্মী হবার কারণে তাদেরকে আটক করা হয়েছে। আমরা দ্রুত আমাদের নেতাকর্মীদের মুক্তি চাই। আমরা আশা করি আমাদের পুলিশ প্রশাসন বিনা অপরাধে এসব নেতাকর্মীদের কোন সাজানো বা মিথ্যা কিংবা গায়েবী মামলায় গ্রেফতার দেখাবেনা।

 

Please follow and like us:

Related posts

Leave a Comment