তোলারাম কলেজে টর্চার সেল কোথায়?-প্রশ্ন শামীম ওসমানের

নারায়নগঞ্জ  নিউজ ২৪ ডট কম: তোলারাম কলেজের কোথায় টর্চার সেল? এমন প্রশ্ন রেখেছেন সাংসদ শামীম ওসমান। বৃহস্পতিবার (১৬অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এই প্রশ্ন রাখেন।

এ সময় তিনি আরো বলেন, আজ যারা শহীদ মিনারে দাঁড়িয়ে, ডিসি অফিসে বসে তোলারাম কলেজে টর্চার সেল আছে বলে বেড়াচ্ছেন তাদের উদ্দেশ্যটা কি। আপনারা কি আপনাদের সন্তানের ভবিষ্যৎ নষ্ট করে দিচ্ছেন এই কথাগুলি বলে, আমি আপনাদের কাছে জানতে চাই। যারা এ সকল কথা বলে যাচ্ছেন তারা একবার চিন্তা করেন আজকের ছাত্রছাত্রীরা অনেক শান্ত। ৮১ সালের মত হলে আপনাদের বাড়ী ঘরের ইটা থাকতো না। তোলারাম কলেজের বিশ হাজার ছাত্র-ছাত্রী যদি রাস্তায় নেমে আপনাদের প্রশ্ন করে কোথায় টর্চার সেল তাহলে সেটার জবাব দিতে পারবেন না। তাহলে কেন মিথ্যা কথা বলে আপনাদের সন্তানের ভবিষ্যৎ নষ্ট করছেন।

কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ এর সভাপতিত্বে এবং নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ ও তোলারাম কলেজের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহিলা সংস্থার সভাপতি ও সাংসদ পত্নি সালমা ওসমান লিপি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম. শওকত আলী, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী প্রমূখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment