ঢাকা-নারায়ণগঞ্জ রেল রুটে ডেমো ট্রেন লাইনচ্যুত

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী ডেমো ট্রেন লাইনচ্যুত হওয়ায় বিপাকে পড়েছেন যাত্রীরা।

রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ২টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন পাগলা ওয়াসা এলাকায় ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছিল।

এতে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ালেও হতাহতের কোন খবর পাওয়া যায়নি। এ ঘটনার পর ঢাকার সঙ্গে নারায়ণগঞ্জের ট্রেন চলাচল চার ঘণ্টা ধরে বন্ধ রয়েছে। সন্ধ্যা ৬টা পর্যন্ত ট্রেন চলাচল স্বাভাবিক হয়নি। এতে করে ভোগান্তিতে পড়েছে সাধারণ যাত্রীরা।

দুপুর থেকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেল স্টেশন ও চাষাঢ়া রেল স্টেশনে যাত্রীদের ঘণ্টা ধরে অপেক্ষা করতে দেখা যায়।

নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেলস্টেশনের স্টেশন মাস্টার গোলাম মোস্তফা জানান, দুপুর ১টা ৪০মিনিটে ঢাকার কমলাপুর স্টেশন থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহী ডেমো (নারায়ণগঞ্জ কমিউটার-৪) ট্রেনটি পাগলা ওয়াসা এলাকা দুপুর ২টার দিকে একটি কোচের চারটি চাকা লাইনচ্যুত হয়ে যায়।

এ ঘটনায় ট্রেনের যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ালেও হতাহতের খবর পাওয়া যায়নি। এছাড়াও ট্রেনের তেমন কোন ক্ষতি হয়নি। সন্ধ্যা ৬টা পর্যন্ত ট্রেনটি চালু হয়নি। ইতোমধ্যে ঢাকা থেকে আসা ও নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী বেশকিছু ট্রেনের শিডিউল পরিবর্তন করা হয়েছে। যাত্রীদের ঘোষণা করা হয়েছে ট্রেনটি লাইনে তোলার পর ট্রেন চলাচল স্বাভাবিক হবে। এজন্য সময় প্রয়োজন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রেলওয়ে পুলিশের (জিআরপি) নারায়ণগঞ্জ স্টেশন ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. আলী আকবর জানান, ঘটনার পর ঢাকা থেকে উদ্ধারকারীরা গিয়ে লাইন মেরামত করে ট্রেনের বগিটি লাইনে তোলার কাজ শুরু করেছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment