আড়াইহাজারে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : আড়াইহাজার উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আবু সাইদ ছৈটকা (৩৫)নাম এক ডাকাত নিহত হয়েছে। ওই সময়ে আহত হয়েছে চার পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

আহত চার পুলিশ সদস্য হলেন- আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজ (৪৭), সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সবুজ চন্দ্র দাস (৩৮), কনস্টেবল লিটন মিয়া (২২) ও রফিকুল ইসলাম (৩৮)।

রোববার (২৭ অক্টোবর) ভোরে উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলুমদী গ্রামে এ ঘটনা ঘটে ।

নিহত ডাকাত আবু সাইদ স্থানীয় জোরকারদিয়া এলাকার নাজিম মিয়ার ছেলে। সে আড়াইহাজার ও সোনারগাঁও থানার একাধিক মামলার আসামি বলে জানায় পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, শনিবার (২৬ অক্টোবর) বিকালে মাহমুদপুর ইউনিয়ন পরিষদের জোকারদিয়ায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। তার স্বীকারোক্তি মতে রোববার ভোরে অন্য সদস্যদের আটক করতে ইলুমদী গ্রামে অভিযানে যায়।

এসময় তাকে ছিনিয়ে নিতে আগে থেকে সেখানে উৎ পেতে থাকা ডাকার সদস্যরা পুলিশের উপর হামলা চালায় ও গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে এতে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আবু সাঈদ নিহত হয় এবং পুলিশের চার সদস্য আহত হয়েছেন।

তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment