দেশে কিছু একটা ঘটানোর চেষ্টা করা হচ্ছেঃ শামীম ওসমান

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ দেশে একটা কিছু ঘটানোর চেস্টা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন সাংসদ শামীম ওসমান।

সোমবার (২৮ অক্টোবর) দুুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই মন্তব্য করেন।

শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটিকে এক জায়গায় নিতে চাচ্ছেন। তিনি আইনের শাসন দিতে চাচ্ছেন। অথচ সমস্ত শক্তি এক সঙ্গে খেলা শুরু করেছে। এই শক্তির সাথে দুর্নীতিবাজদের টাকাও যোগ হয়েছে। দেশে একটা কিছু ঘটানোর চেষ্টা করা হচ্ছে। অনেকেই আমাকে বলেছেন আপনি বারবার বলেন ইলেকশন করবেন না? হ্যাঁ আমিও বলি আমি ইলেকশন করবো না। ৯০ ভাগ সত্য আমি ইলেকশন করবো না যদি আমার নেত্রীর উপর কোনো আঘাত না আসে। কারন এটা আমার পেশা না। আমার ক্ষুধা ভয় লাগে না। কারন আমার বাবা পঁচাত্তরে যখন জেলে ছিলেন তখন আমি এক বেলা ভাত খেয়েছি আর এক বেলা খাই নাই।

তিনি আরো বলেন, বাংলাদেশের সবচেয়ে ধনি পরিবারের লোক ছিলাম আমরা। আমি দেখেছি আমার বড় ভাই সেলিম ওসমান একশত কোটির উপরে নিজের পকেটের টাকা দিয়ে নারায়ণগঞ্জে স্কুল-কলেজ বানিয়েছে। আমার ভাই সেলিম ওসমান নিজে ঢাকা টু ময়মনসিংহ রুটে বাস চালিয়েছে। সে নিজে বাসের ছাদে করে মুরগি নিয়ে এসে বায়তুল মোকারম মসজিদের সামনে বিক্রি করেছেন। সেই টাকা দিয়ে সংসার চালিয়েছে। তারপরও আমরা কারো কাছে হাত পাতি নাই মাথা নত করি নাই। এটাই আমার বাপ মার শিক্ষা ছিলো। রাজনীতিকে আমি কখনো ধান্দা হিসেবে নেই নি এবং নেবও না।

Please follow and like us:

Related posts

Leave a Comment