সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে কাচঁপুর হাইওয়ে পুলিশ। উদ্ধারকৃত লাশেটির বয়স আনুমানিক ৩৫ হতে পারে।

মৃত ব্যক্তির মুখের মাজারি গড়ন, লম্বা অনুমান পাঁচ ফুট ৬ ইঞ্জি। গায়ের রং শ্যামলা, মুখ মন্ডল লম্বাকৃতির। মৃতের মুখে কোন গোফ ছিল না, পরনে গোলাপি কালার শার্ট ছিল।

মঙ্গলবার(২৯ অক্টোবর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর নয়াবাড়ী গ্রীনলাইন ওয়ার্কসপের সামনে থেকে লাশটি উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ।

লাশটির পরিচয় জানার মত কোন আলামত পাওয়া যায়নি উল্লেখ করে কাচঁপুর হাইওয়ে থানার সার্জেন্ট বাহারুল হক বাবু জানান, মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর নয়াবাড়ী গ্রীনলাইন ওয়ার্কসপের সামনে এক অজ্ঞাত যুবকের (৩৫) মৃত দেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা ওই যুবককে মৃত বলে ঘোষনা দেয়। অজ্ঞাত ওই যুবকে পড়নে গোলাপি রংয়ের ছাপা ফুলহাতা শার্ট এবং কালো রংয়ের প্যান্ট ছিলো।

লাশের পরিচয় পাওয়া গেলে কাচপুর হাইওয়ে পুলিশের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি।

কাঁটপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন,অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অজ্ঞাত যুবকের আঙ্গুলের ছাপ নিয়ে নির্বাচন অফিসের সহায়তায় ডিজিটাল পদ্ধতিতে পরিচয় সনাক্ত করার চেষ্টা অব্যাহত আছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment