টাকার উপর ঘুমিয়ে ডিবির এস আই ছবি ভাইরাল

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ নারায়ণগঞ্জে দেখা যায় ডিবির এসআই মো. আরিফ বিপুল পরিমাণ টাকার উপর ঘুমিয়ে ছিলেন। আর এরপরেই কর্মকর্তার এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে উঠেছে। এত টাকা ডিবির এসআই হয়ে কোথায় পাচ্ছে প্রশ্ন জনমনে।

বুধবার (৬ নভেম্বর) সকাল থেকে ভাইরাল হওয়া ওই ছবিটি নিয়ে দেখা দিয়েছে চাঞ্চল্য।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত থেকে সিদ্ধিরগঞ্জ ও এর আশে পাশে এলাকায় ডিউটি করেন এসআই আরিফ সহ এক দল। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জে তাদের ব্যবহারের একটি গাড়ি রাস্তার পাশে পার্কিং করা ছিল। ওইসময় একাধিক ব্যক্তি গাড়ির ভেতরের কয়েকটি ছবি তোলেন। এতে দেখা যায় এসআই আরিফ বিপুল পরিমাণ টাকার উপর ঘুমিয়ে ছিলেন। এ টাকাগুলোর প্রতিটি বান্ডিল আকারে দেখা যায়। ১০০, ৫০০ সহ ১ হাজার টাকার নোটের বেশ কয়েকটি বান্ডিল ছিল সেখানে। তবে টাকার মোট অংক জানা যায়নি। পাশে ছিল তার ব্যবহৃত সরকারি ওয়ালেস।

বুধবার সকাল থেকে ওই ছবিটি ফেসবুকে ভাইরাল হতে দেখা যায়।

এ ব্যাপারে আরিফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রায় তিন মাস পূর্বে সাদা রংয়ের গাড়ির ভিতর সিটে টাকা রাখা অবস্থায় ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরি। আর এমন অবস্থায় কেউ আমার এই ছবিটি তুলেছিল। যা আমার জানার বাইরে ছিল। এই ছবিটি নিয়ে কেউ কেউ অনলাইনে এখন বিভ্রান্তি ছড়াচ্ছে। যা খুবই দুঃজনক বলে মন্তব্য করেন নারায়ণগঞ্জ জেলা গোয়ান্দা শাখার (ডিবি) এস আই আরিফ।

 

Please follow and like us:

Related posts

Leave a Comment