চাঁদাবাজির মামলায় ২ সন্ত্রাসী গ্রেফতার

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: ১০ হাজার টাকা চাঁদাবাজির মামলায় নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন লামাপাড়া নয়ামাটি এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোফাজ্জল হোসেন চুন্নুর দুই সহযোগীকে গ্রেফতার করছে পুলিশ।

বুধবার (১৩ নভেম্বর) ভোরে অভিযান চালিয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ তাদের গ্রেফতার করেন। মামলা নং ৩০, তারিখ-১৩.১১.২০১৯ ইং।

ধৃতরা হলেন-পূর্ব লামাপাড়া এলাকার মৃত সোলেমানের ছেলে বাদশা(৪০) ও সিদ্ধিরগঞ্জ থানাধীন আমবাগান এলাকার মৃত হামিদ মিয়ার ছেলে সেলিম(৪০)।

অপদিকে মামলার বাদী হলেন উত্তর চাষাড়ার মান্নান মিয়ার ছেলে নিটিং ব্যবসায়ী মো. ফয়সাল(৩৫)। তিনি তার দায়েীকৃত মামলায় ধৃত দুজন সহ মোট ৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরল ৫/৬ জনকে আসামী করেছেন। যার মধ্যে সন্ত্রাসী চুন্নুর দুই ভাই রানা(২৮) ও তোফাজ্জল হোসেন(৪০) রয়েছে। এছাড়া চুন্নুর ভায়রা ভাই শরিফকেও মামলায় আসামী করা হয়েছে। তবে তারা পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলার অন্যান্য পলাতক আসামীরা হলেন-মৃত আসান আলীর ছেলে রফেদ আালী(৪৫), আমিন মিয়ার ছেলে ফারুক(৩০), শহিদ মিয়ার ছেলে নাঈম(২৫) ও মৃত আসব আলীর ছেলে ইউসুফ আলী(৪৫)।

বাদী তার এজাহারে বলেছেন, বেশ কিছুদিন ধরে বিবাদীরা তার কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবী করে আসছিল। তা না দেয়াতে মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে ১০ জন লেবার সহ একটি ট্রাক  নিয়ে লামাপাড়া নয়ামাটি এলাকায় অবস্থিত টেক্স এশিয়া নামক প্রতিষ্ঠানে মাল ক্রয় করতে গেলে অজ্ঞাত ৫/৬ জন সহ উল্লেখিত আসামীরা তাদের উপর হামলা করে মারপিট করে। শুধু তাই নয়, সাথে নেয়া ট্রাকটিও ভাংচুর করে তারা।

এর সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি (তদন্ত) হাসানুজ্জামান জানান, মামলার এজাহারভূক্ত দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং বাকীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, লামাপাড়া নয়ামাটি এলাকার মৃত তালেব হোসেন পুইক্কার ছেলে থানার তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোফাজ্জল হোসেন চুন্নু অস্ত্র সহ গ্রেফতার হয়ে প্রায় ৮ মাস যাবত কারাগারে রয়েছে। তথাপি তার বাহিনীর অককর্ম থেমে নেই বলে জানান স্থানীয়রা। তারা আরো বলেন চুন্নুর অবর্তমানে তার বাহিনীর সকল অপকর্মের নেতৃত্ব দিচ্ছে তার ভাই তোফাজ্জল ও ভায়রা ভাই শরিফ।

Please follow and like us:

Related posts

Leave a Comment