ফতুল্লা থানা আ’লীগের কাউন্সিল : লিটনকে সাঃ সম্পাদক পদে দেখতে চায় তৃণমূল নেতাকর্মীরা

নারায়নগজ্ঞ নিউজ ২৪ ডট কম: আগামী ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল। এবারের কাউন্সিলে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটনকে গুরুত্বপূর্ণ সাধারণ সম্পাদক পদে দেখতে চান তৃণমুল নেতাকর্মীরা। তারুণ্যের অহংকার, তৃণমুল নেতাকর্মীদের নির্ভরতার প্রতীক, ফতুল্লা পাইলট স্কুলের দাতা সদস্য ও দাপা বায়তুর নুর জামে মসজিদের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ লিটন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমানের একজন একনিষ্ঠ কর্মী হয়ে মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব একেএম শামীম ওসমানের স্নেহধন্য রাজপথের লড়াকু সৈনিক গরীব দুঃখী মানুষের পরম বন্ধু ফরিদ আহমেদ লিটনকে আসন্ন ফতুল্লা থানা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে দেখতে চান তৃনমুল পর্যায়ের নেতাকর্মীরা। তৃণমূল নেতাকর্মীরা মনে করেন, দুঃসময়ে নিবেদিত প্রাণ হয়ে কাজ করার পাশাপাশি দলের সাফল্য ও উন্নয়নের চিত্র ঘরে ঘরে পৌঁছে দিতে বিশেষ ভূমিকা রেখেছে এবং যারা দলের চরম দুঃসময়েও দলের হাল ছেড়ে যায়নি এমন ব্যক্তিদের হাতেই এবার নেতৃত্ব আসবে। আর এ বিষয়গুলো লক্ষ্য করলে ফতুল্লা থানা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে শীর্ষে এগিয়ে রয়েছেন ফরিদ আহমেদ লিটন।

তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা জানান, সুসংগঠিত ও শক্তিশালী করে দলের যেকোন আন্দোলন, সংগ্রামে অগ্রনী ভূমিকা পালনে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, ফতুল্লা পাইলট স্কুলের দাতা সদস্য ও দাপা বায়তুর নুর জামে মসজিদের সাধারণ সম্পাদক সদস্য আলহাজ্ব ফরিদ আহমেদ লিটনের বিকল্প নেই। কেননা, ফরিদ আহমেদ লিটন দলের জন্য নিরলসভাবে কাজ করার পাশাপাশি তিনি নিজের সুখ স্বাচ্ছন্দের কথা না ভেবে দলীয় ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য এলাকার নিরন্ন, অসহায়, গরিব দুঃখী ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এলাকার মানুষের যেখানে যখন প্রয়োজন সেখানেই ছুটে যাচ্ছেন সুকান্তের রানার এর মতো। তার মতো সৎ ও যোগ্য নেতাকেই আমরা এবারের ফতুল্লা থানা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে দেখতে চাই।

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, ফতুল্লা পাইলট স্কুলের দাতা সদস্য ও দাপা বায়তুর নুর জামে মসজিদের সাধারণ সম্পাদক তৃণমুলের পরিক্ষিত নেতা মুজিব আদর্শের অকুতোভয় সৈনিক ফরিদ আহমেদ লিটন এ ব্যাপারে “নারায়নগজ্ঞ নিউজ ২৪ ডট কমকে জানান “ আমার রাজনৈতিক গুরু ও অভিভাবক নারায়ণগঞ্জ-৪ আসনের মাটি ও মানুষের নেতা, নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়নের রুপকার সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ফতুল্লা থানা আওয়ামী লীগের কাউন্সিলে তিনি আমাকে যেখানে যোগ্য মনে করে কমিটিতে রাখবেন আমি তা মাথা পেতে নিয়ে দলের জন্য নিরলসভাবে কাজ করে যাবো। আমি তার একজন কর্মী হয়ে কাজ করে যেতে চাই। ইস্পাতের মত কঠিন হয়ে দলের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র নস্যাত করে দলকে চাঙ্গা রেখেছেন। তাই তৃণমূলের পরিক্ষিত, দুঃসময়ের কান্ডারী, আপোষহীন ফরিদ আহমেদ লিটনকে এবারের ফতুল্লা থানা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হবেন বলে এমনটাই প্রত্যাশা তৃণমূল নেতাকর্মীদের।

Please follow and like us:

Related posts

Leave a Comment