ফতুল্লা থানা আ’লীগের গুরুত্বপূর্ণ পদে মোবারক হোসেনকে দেখতে চায় তৃণমূল নেতাকর্মীরা

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ  আগামী ৭ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল। তাই নড়েচড়ে বসেছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের পদ প্রত্যাশী নেতাকর্মীরা। এরই মধ্য আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে তৃণমূলের পছন্দের শীর্ষ তালিকায় রয়েছেন আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন।

দক্ষ সংগঠক, সদালাপী, মিষ্টভাষী, কমীবান্ধব, প্রিয় মানুষ, প্রিয় ব্যাক্তি, যুব সমাজের অহংকার আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন নেতা-কর্মীদের কাছে ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছেন। ফতুল্লা থানা আওয়ামী লীগের প্রতিটি কর্মসূচিতে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে থাকেন। তার নেতৃত্বে শত শত কর্মী রাজপথে নেমে কর্মসূচি পালন করে থাকেন।

বিগত দিনে দেখা গেছে, স্বাধীনতা দিবস, বিজয় দিবস, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, জাতীয় শোক দিবস, বঙ্গবন্ধুর জন্মদিন, জননেত্রীর জন্মদিন, আওয়ামী লীগের প্রতিষ্ঠা বাষির্কীতে মিলাদ মাহফিল, কাঙ্গালীভোজ, আনন্দ শোভাযাত্রা ও কেক কাটার মধ্য দিয়ে কর্মসূচি পালন করে থাকেন। আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন প্রতিটি ওয়ার্ডে ঘুরে ঘুরে কর্মী সংগ্রহ করে ফতুল্লা থানা আওয়ামী লীগকে করে তুলেছেন প্রানবন্ত। প্রতিটি আন্দোলন সংগ্রাম মিছিল মিটিং সভা সমাবেশে রাজপথে তিনি ছিলেন অতন্দ্র প্রহরী হয়ে।

মোবারক হোসেন নারায়নগজ্ঞ জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ছিলেন বর্তমানে তিনি পিলকুনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।দলের জন্য তিনি বরাবরই নিবেদিত প্রাণ। বিগত সময়ে আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন রাজনৈতিক কারণে অনেকের প্রতিহিংসার শিকার হয়েছেন, তবুও দমে যাননি। ছোটবেলা থেকে যার নেশা মানুষকে ভালাবাসা শেখ মুজিবের আদর্শ যার রক্তে মিশে আছে সেতো আর দমে যেতে পারেনা। শত বাধা বিপত্তি পেরিয়ে ছুটে চলছেন প্রতিটি প্রান্তে। তৃণমূল জনগণ ও সাধারণ মানুষের মাঝে মোবারক হোসেন আলোচনায় রয়েছেন বলে দলীয় নেতাকর্মীদের দাবি। সে কারণেই তৃণমূলের নেতাকর্মীরা ফতুল্লা থানা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে মোবারক হোসেন দেখতে চায়। ইতিমধ্যে আসন্ন ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলনের হাওয়া বইতে শুরু করেছে। চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র এখন থানা আওয়ামী লীগের সম্মেলনের আলোচনায় মুখরিত। ফতুল্লায় এই ত্যগী কর্মঠ আওয়ামী লীগ নেতা মোবারক হোসেনকে ফতুল্লা থানা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব দিলে ফতুল্লা থানা আওয়ামী লীগের প্রাণের সঞ্চার ঘটবে বলে আশাবাদ ব্যক্ত করেন তৃণমূল নেতাকর্মীরা।

Please follow and like us:

Related posts

Leave a Comment