সাইফউল্লাহ্ বাদলকে কুতুবপুর ইউনিয়নের ০৮নং ওয়ার্ড আওয়ামীলীগের পক্ষ থেকে শুভেচ্ছা

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ  পুনরায় ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ্ বাদলকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কুতুবপুর ইউনিয়নের০৮নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতারা।

বুধবার ১১ ডিসেম্বর ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ্ বাদলের নিজ বাসভবনে উপস্থিত হয়ে কুতুবপুর ইউনিয়নের০৮নং ওয়ার্ড আওয়ামীলীগের পক্ষ থেকে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদলের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধ কামনা করে নুরুল আমিন বলেন, পুনরায় নির্বাচিত সভাপতির নেতৃত্বে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ফতুল্লা থানা আওয়ামী লীগ আরো শক্তিশালী ও আরো গতিশীলতা লাভ করবে।

এসময় আরো উপস্থিত ছিলেন,কতুবপুর ইউনিয়ন ০৮নং আওয়ামীলীগ নেতা নাছির মৃল্কি, মোস্তফা মোল্লা ও নুরুল আমিন প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘ ১৫ বছর পর ৭ ডিসেম্বর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে দিনব্যাপী কর্মসূচি পালনের মাধ্যমে সকল কাউন্সিলরদের সম্মতিক্রমে পূর্বের কমিটির সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলীকে পুনরায় নির্বাচিত ঘোষনা করা হয়। সম্মেলনে কোন প্রতিদ্বন্ধি না থাকায় সম্মেলনের কাউন্সিলররা পূর্বের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম প্রস্তাব ও সমর্থন করার ফলে তারাই পুনরায় নির্বাচিত হন।

Please follow and like us:

Related posts

Leave a Comment