ফতুল্লা ডিআইটি মাঠে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বিভিন্ন ধর্ম থেকে ইসলাম ধর্মে আগত নবমুসলিমদের উদ্যোগে ধর্মীয় আলোচনা, ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২১ ডিসেম্বর বাদ মাগরিব ফতুল্লার ডিআইটি মাঠ প্রাঙ্গণে এ ধর্মীয় আলোচনা, ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী দাওয়াহ ইনস্টিটিউটের দাঈ ইসলাম হযরত মাওলানা মুফতি নজরুল ইসলাম খালেদ। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও মিডিয়া ব্যাক্তিত্ব ড. মুহাম্মদ সফিকুল ইসলাম। ধর্মীয় আলোচনা, ওয়াজ ও দোয়ার মাহফিলে বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন, নব মুসলিম মুহাঃ আব্দুর রহমান (এমবিএ) ও নব মুসলিম আব্দুল্লাহ আল সোয়াদ (এমএসএস)।

ধর্মীয় আলোচনা সভায় আগত সকল নব মুসলিমগণ ইসলাম গ্রহণের কারণ আলোচনা করে বক্তব্য প্রধান করেন। আখেরী মোনাজাতের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণ কামনা করে ওয়াজ ও দোয়ার মাহফিল সমাপ্ত করা হয়।

Please follow and like us:

Related posts

Leave a Comment