সাংবাদিক শাহীন চৌধুরীর মৃত্যুতে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শোক প্রকাশ

নারায়নগঞ্জ নিউজ ২৪ ডট কম : ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান কার্যকরী সদস্য মোঃ শাহীন চৌধুরী (৫৫) রবিবার ২২ ডিসেম্বর বিকাল ৭টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি…ইলাহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। রবিবার সন্ধ্যা ৭টায় তাঁর নিজ বাসভবনে গুরুতর অসুস্থ হয়ে পড়েন, পরে তাকে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে স্ত্রীসহ ১ কন্যা এবং ১ পুত্রসহ বহু আত্মীয়স্বজন রেখে যান। সোমবার সকাল ১১টায় ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমের জানাযা শেষে ফতুল্লা চৌধুরী বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে শায়িত করা হবে।

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান কার্যকরী সদস্য মোঃ শাহীন চৌধুরীর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ। রবিবার ২২ ডিসেম্বর সন্ধ্যা ৮টায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের এক বিবৃতিতে সভাপতি রণজিৎ মোদক, সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন, সহ-সভাপতি মোঃ আরিফুজ্জামান, সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক এ আর কুতুবে আলম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুজন, কোষাধ্যক্ষ মুন্নি আলম মনি, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, সমাজকল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন সজিব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য সৈয়দ শহীদুজ্জামান, এমএ সুমন ও সাধারণ সদস্য মনির হোসেন সহ অন্যান্য সদস্যরা গভীর শোক প্রকাশ করেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Please follow and like us:

Related posts

Leave a Comment