বক্তাবলী ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমজাদ-সাধারণ সম্পাদক মনির

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনের মাধ্যমে কমিটি গঠিত হয়েছে। দলকে সু-সংগঠিত করার লক্ষ্যে কাউন্সিলরদের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হয়। কমিটিতে আমজাদ হোসেন বাধন সভাপতি, মনির হোসেন সাধারণ সম্পাদক ও আফসার উদ্দিন গাজী সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়। শনিবার (৪ জানুয়ারী) বক্তাবলীর পূর্ব চর গড়কুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়। এদিকে সম্মেলনের আয়োজন করে ব্যালক বাক্স রাখা হয়।

কাউন্সিলরদের উপস্থিতিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম প্রস্তাব করা হলে সভাপতি পদে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধি¦তায় সভাপতি হিসাবে আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক মনির হোসেন নির্বাচিত হয়। পরে সাংগঠনিক সম্পাদক পদে আফসার উদ্দিন গাজীর নাম প্রস্তাব করা হলে কোন প্রতিদ্বন্ধি¦ না থাকায় সেও বিনা প্রতিদ্বন্ধি¦তায় নির্বাচিত হয়। বক্তাবলী ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠানে ইউনিয়ন সাবেক ৭.৮.৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী।

এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আবুল হোসেন প্রধান, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক সহ প্রচার সম্পাদক জাহাঙ্গীর মাস্টার, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজউদ্দিন ভুইয়া, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: বাবুল মিয়া, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, গড়কুল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নাজির হোসেন,আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম মাস্টার,মো.জামাল হোসেন, প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান প্রধান, ইউপি সদস্য আখিল উদ্দিন, ফারুক মন্ডল, স্থানীয় আওয়ামীলীগ নেতা সিদ্দিকুর রহমান, আমানউল্লাহ মেম্বার, নুর ইসলাম মোল্লা, নুরুল হক মোল্লা, আহম্মদ উল্লাহ, বক্তাবলী ইউনিয়ন যুবলীগের সভাপতি আলিম উদ্দিন,আবু সাঈদ রিংকু, সহ অন্যান্য নেতৃবৃন্দ। সম্মেলনে প্রধান অতিথি শওকত আলী বলেন, বক্তাবলী আওয়ামীলীগকে সু-সংগঠিত করতে ঐক্যবদ্ধের বিকল্প নাই।

আর দলকে শক্তিশালী করতে হলে সকল বেধাবেদ ভুলে গিয়ে একটি মঞ্চে আসতে হবে। হিংসা ভুলে বক্তাবলী আওয়ামীলীগকে সু-সংগঠিত করতে জন্য সবাইকে এক মঞ্চে এসে কাজ আহবান করেন তিনি। শওকত আলী আরো বলে, সকলের সম্মতিক্রমে বক্তাবলী আওয়ামীলীগের কমিটি গঠন করা হবে। ইতি মধ্যে সকলের সম্মতিক্রমে বেশির ভাগ ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। ৯নং ওয়ার্ড কমিটি নিয়ে সমস্যা থাকার কারনে সম্মেলন দেয়ার জন্য ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দকে বলা হয়। সেই হিসাবে সম্মেলনের মাধ্যমে আজকের এ কমিটি গঠন করা হলো। এতে করে ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দকে ধন্যবান জানানো হয়।

Please follow and like us:

Related posts

Leave a Comment