নারীর ব্যাগ ছিনতাইকালে অস্ত্রসহ ১ ছিনতাইকারী আটক

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: বাস থেকে নামার পর এক নারীর ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় দাদন বেপারী নামে এক ছিনতাইকারীকে অস্ত্রসহ আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। এ সময় একটি প্রাইভেট কারও  জব্দ করা হয়।

শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ছিনতাইকারীকে আটক ও প্রাইভেট কার জব্দের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ফারুক।

এর আগে শুক্রবার (৩১ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে ছিনতাইকারী ও প্রাইভেট কার জব্দ করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন। এ সময় তার কাছ থেকে দুইটি দেশীয় অস্ত্র, ছিনতাইকৃত নগদ ৭ হাজার ২শ টাকা ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত দাদন বেপারী মাদারীপুর জেলার কোতোয়ালি থানার সাংবলার চর বেপারীপাড়া এলাকার হালিম বেপারীর ছেলে বলে জানা গেছে।

ওসি কামরুল ফারুক জানান, শুক্রবার রাতে ফিরোজা বেগম নামে এক নারী শিমরাইল এলাকায় বাস থেকে নেমে বাসায় যাচ্ছিলেন। এ সময় একটি প্রাইভেট কারে করে কয়েকজন ছিনতাইকারী তার গতিরোধ করে। পরে তার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে ওই নারীর কাছে থাকা ব্যাগটি ছিনিয়ে নেয়। এ সময় ওই নারী চিৎকার করলে স্থানীয় জনগণ ও টহল পুলিশ ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেট কারটির গতিরোধ করে দাদন বেপারীকে আটক করে। এ সময় তার সঙ্গে থাকা অপর ছিনতাইকারীরা পালিয়ে যায়।

Please follow and like us:

Related posts

Leave a Comment