চিরদিন কেউ ক্ষমতায় থাকবে না : ভিপি বাদল

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদলবলেছেন, আমাদের ভাগ্যের উন্নয়নের জন্য শামীম ওসমান কাজ করে যাচ্ছেন। তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। শামীম ওসমান ৮ থেকে ১০ জন মন্ত্রীর চেয়ে বেশি ক্ষমতা রাখে। সে বাংলাদেশে ওয়ান পিছ। আমরা তার সহযোদ্ধা হিসেবে কাজ করে যাবো। শনিবার ৮ ফেব্রুয়ারি বিকালে সদর উপজেলার ফতুল্লা থানার পাগলা বাজার সমিতির উদ্যোগে থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল এবং শওকত আলীকে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমার বন্ধু টেনুকে বিনা দোষে গ্রেপ্তার করে নির্যাতন করা হয়েছে। তার কি অপরাদ ছিল। তিনি শামীম ওসমানের সহযোদ্ধা হিসেবে অপরাধী। সংসদ সদস্য শামীম ওসমান আমাদের আন্তরিক বন্ধু। অনেকে অনেক রংঢং করেন, কিন্তু আমার কোন রং ঢং নেই। আমার চেয়ার শেখ হাসিনার প্রতিনিধিত্ব করে। আমার এমপি হওয়ার দরকার নেই। এখন আপনাদের নেতা তৈরী করতে হবে। আর তা হলো কুতুরপুর আওয়ামী লীগের নেতা। ওই নেতা কে হবে। আমি নাম উল্লেখ না করলেও কর্মীরা শাহ আলম টেনু গাজীর নাম বলেছেন।

ভিপি বাদল বলেন, চিরদিন কেউ ক্ষমতায় থাকবে না। আমি চিরদিন থাকবো না। আওয়ামী লীগও চিরদিন ক্ষমতায় থাকবে না। তবে এটা ঠিক আওয়ামী লীগ জনগনের ভাগ্যের পরিবর্তনের জন্য সব সময় কাজ করে যাবে।

তিনি আরও বলেন, বিভিন্ন জায়গার কমিটি হয়ে গেছে, কোন অসুবিধা নেই। জেলা যদি প্রয়োজন মনে করে এবং আমাদের রিপোর্টে যদি আসে তাহলে প্রত্যেকটি ইউনিটে জেলা কমিটি টিম করবে। ইউনিয়ন পর্যায়ের সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা আসবে। যদি আমরা চাই তাই হবে। দেশের জনগনকে ভালো রাখার জন্য শেখ হাসিনাকে আল্লাহ ক্ষমতা দিয়েছেন।

পাগলা বাজার সমিতির সাবেক সভাপতি শাহ আলম গাজী টেনুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম ইসহাক, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, জেলা পরিষদের সদস্য মোস্তফা চৌধুরী, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সদস্য এম.ও.এফ খোকন, মোশতাক আহমেদ চৌধুরী, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ লিটন, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু, কুতুবপুর ইউনিয়ন ৪,৫ ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, পাগলা বাজার সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোঃ বাচ্চু। আরো উপস্থিত ছিলেন, লিটন হাওলাদার, জামাল উদ্দিন বাচ্চু, মহিলা নেত্রী বিউটি বেগম, ইউনুছ দেওয়ান, রাসেল মোল্লা প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment