শুভ নামক এক শ্রমিককে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: সিদ্ধিরগঞ্জে মোটরযান শ্রমিক শুভকে মাদক বিক্রেতারা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শুভ শিমরাইল উত্তরপাড়া এলাকার জাহাঙ্গীরের বাড়ির ভাড়াটিয়া আব্দুর রবের ছেলে। সে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর পূর্বপাড়ের একটি ট্রাকের গ্যারেজে মেকানিকের কাজ করত বলে জানা যায়।

নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার বিকালে শুভ তার কাজ শেষ করে বাড়ি ফিরছিল। সন্ধ্যার দিকে শিমরাইলের উত্তর পাড়া স্বর্ণকারের বাড়ির পেছনের সড়কে শুভ পৌঁছানোর পর, এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা জনি ও আনিসের সঙ্গে তার দেখা হয়।

এ সময় তারা শুভকে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। উপস্থিত লোকজন শুভকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে এ সময় হামলাকারীরা তাদের বাধা দেয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের পরিবার আরও জানায়, কিছুদিন আগে জনির শ্যালককে পুলিশ গ্রেপ্তার করেছিল। তারা এ ঘটনায় শুভকে সন্দেহ করে আসছিল। এরই সূত্র ধরে তারা শুভকে হত্যা করেছে বলে ধারণা তাদের।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. কামরুল ফারুক জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে এবং ঢাকা মেডিকেলে পুলিশ পাঠিয়েছি। বিস্তারিত পরে জানা যাবে।

Please follow and like us:

Related posts

Leave a Comment