খুনের ৩২ বছর পর খুনী গ্রেফতার !

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: পারিবারিক কলহে স্ত্রীকে হত্যার ৩২ বছর পর নারায়ণগঞ্জে সাজাপ্রাপ্ত স্বামী আব্দুল মতিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) ভোররাতে জেলার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আব্দুল মতিন কালাপাহাড়িয়া ইউনিয়নের ঝাউকান্দি গ্রামের মৃত জিন্নাত আলীর ছেলে।

পুলিশ জানায়, কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজীরটেক এলাকার ফয়েজুদ্দিনের মেয়ে জান্নাতের সঙ্গে বিয়ের পর প্রায়ই মতিন তার স্ত্রীর ওপর অমানুষিক নির্যাতন করত। এরই জেরে ১৯৮৮ সালে মতিন তার স্ত্রীকে প্রথমে গলা টিপে হত্যা করে। পরে তার মুখে বিষ ঢেলে ঘটনাটি আত্মহত্যা বলে প্রচার করে। এরপরই এলাকা ছেড়ে গা ঢাকা দেয় মতিন।

ওই হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলায় ১৯৯১ সালে নারায়ণগঞ্জের বিশেষ ট্রাইব্যুনাল আদালত মতিনকে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করেন। একপর্যায়ে সোমবার ভোররাতে গোপন সংবাদে কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামে অভিযান চালিয়ে মতিনকে গ্রেপ্তার করে আড়াইহাজার থানা পুলিশ।

এ ব্যাপারে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম নারায়নগজ্ঞ নিউজ ২৪ ডট কম’কে বলেন, ‘অপরাধী কখনোই অপরাধ করে পার পেতে পারে না। আব্দুল মতিন যে অপরাধ করেছে, তাতে আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন। হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে মতিনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment