পি এস সিতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে মেধাবী শিক্ষার্থী মারজান

নারায়নগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ  ২০১৯ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী (পি এস সি) পরীক্ষায় – পঞ্চম শ্রেণি ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে মেধাবী ছাত্র সামিউল ইসলাম মারজান। বর্তমানে সে কুমিল্লার অন্যতম স্বনামধন্য কুমিল্লা জিলা স্কুলে ৬ষ্ঠ শ্রেণিতে অধ্যয়নরত।

সামিউল ইসলাম মারজান কুমিল্লা জেলার দেবীদ্বার থানাধীন উপজেলা পরিষদ স্কুল থেকে (পি এস সি)-২০১৯ পরীক্ষায় অংশগ্রহণ করে সব বিষয়ে জিপিএ-৫ সহ মোট ৬০০ নম্বরের মধ্যে ৫৭৯ নম্বর পেয়ে ট্যালেন্টপুলে এ বৃত্তি অর্জন করেছে।

শিক্ষার্থীর গর্বিত বাবা খলিলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম। তার মাতা মোছা: তাহমিনা আক্তার সেলিনা একজন গৃহিনী। সন্তানের আরও সফলতার জন্য তাঁরা সবার কাছে দোয়া কামনা করেছেন। পাশাপাশি এই কৃতিত্বের জন্য তাঁরা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী),২০২০ সালে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর রেজাল্ট এর তথ্য অনুযায়ী উপজেলা বা থানার প্রাথমিক শিক্ষা সমাপনী (পি এস সি) পরীক্ষায় অংশ গ্রহণকারী ছাত্র ছাত্রীদের সংখ্যার অনুপাতে উপজেলা বা থানা কোটা নির্ধারণ করে ট্যালেন্টপুল বৃত্তি বণ্টন করা হয়।

মারজান তার এই সাফল্যের জন্য স্কুলের শিক্ষক ও পিতা মাতার অবদানের কথা স্মরন করে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীতেও সকল পরীক্ষায় এ ধারা অব্যাহত রাখতে এবং ভবিষ্যতে একজন দেশ প্রেমিক আদর্শ মানুষ হওয়ার প্রত্যাশায় সকলের নিকট দোয়া কামনা করেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment