ফতুল্লা ব্লাড ডোনার্স গ্রুপের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

আশরাফুল ইসলাম তৌকির: ফতুল্লা ব্লাড ডোনার্স এর উদ্যোগে কর্মজীবি মানুষ ও এলাকার মুরুব্বিগণ এবং মহিলাদের কে করোনা ভাইরাস সচেতনতা ও সতর্কতামূলক কর্মসূচি পালন করা হয় এবং লালখাঁ, গণি হাজী বাড়ির মোড় ও পাইলট স্কুলে জনসার্থে বিনামূল্যে হ্যানড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

উক্ত কর্মসূচীটি উদ্ভোদন করেন জনাব শেখ মোঃ সাফায়েত আলম সানি সাবেক সভাপতি নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ এতে আরো উপস্থিত থাকেন, আতাউর রহমান নান্নু সাবেক সাংগঠনিক সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ, শেখ রফিকুল ইসলাম রায়হান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ, টিপু সুলতান, সহ-সভাপতি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ,মোঃ মোজাম্মেল ইসলাম সুজন উপ-সাংসকৃতিক বিষয়ক সম্পাদক ও ফতুল্লা ব্লাড ডোনার্স গ্রুপের সকল সদস্যবৃন্দ।

ব্লাড ডোনার্স গ্রুপের সদস্যরা জানায় “আমাদের সামর্থ্য অনুযায়ী সকলের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা সম্ভব হয়নি। তবে আমাদের আশা থাকবে সবাই নিজ থেকে সচেতন হবেন। সবার ব্যক্তিগত সচেতনতাই পারে অনাকাঙ্ক্ষিত করোনা সংক্রমণ থেকে সবাইকে রক্ষা করতে। সবাই নামাজ পড়ে আল্লাহর কাছে প্রার্থনা করুন আল্লাহ যাতে এই ভাইরাস থেকে আমাদের সকলকে হেফাজত করে।”

Please follow and like us:

Related posts

Leave a Comment