অগ্নিকাণ্ডে ৭ টি ঝুটের গোডাউন পুড়ে গেছে

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: জালকুড়িতে ভয়াবহ এক অগ্নিকাণ্ডে ৭ টি ঝুটের গোডাউন পুড়ে ভস্মিভূত হয়ে গেছে।

বুধবার (২৫ মার্চ) ভোরের দিকে জালকুড়ি পশ্চিমপাড়া বৃষ্টি ধারা এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
সূত্র জানায়, ভাই ভাই এন্টারপ্রাইজ নামক ঝুটের গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়। পরে একে একে শাহ্ আলম গাজীর মেসার্স গাজী ট্রেডার্স, কাজল বাহাদুরের ভাই ভাই এন্টারপ্রাইজ, রাজ্জাক ও সজিবের রিসাইকেল, সেলিমের মায়ের দোয়া ট্রেডার্স, মো. মিন্টুর মামা ভাগিনা এন্টারপ্রাইজ, মো. রবিনের আল-ফালাহ এন্টারপ্রাইজ, মো. জাহাঙ্গীরের অনিক-অন্তর এন্টারপ্রাইজ নামক গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে।

এদিকে আগুন লাগার সংবাদে নারায়ণগঞ্জের চারটি ফায়ার স্টেশন থেকে আটটি ইউনিট একযোগে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। প্রায় দেড় ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

মণ্ডলপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারি উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন এর সত্যতা নিশ্চিত করে বলেন, আগুনের সংবাদে আমাদের চারটি ইউনিট একযোগে কাজ করে। প্রায় দেড়ঘণ্টার মত চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হই। আগুনে ৭টি ঝুটের গোডাউন পুড়ে গেছে।

তিনি আরও জানান, আগুনটা মধ্যরাতের দিকেই লেগেছিল। আমাদেরকে মেসেজ দিতে দেরী করেছে। আগুনটা কীভাবে লেগেছে তা এখনও নিশ্চিত নই। তদন্তের পর বলা যাবে। তবে, বৈদ্যুতিক শর্টসার্কিট কিংবা সিগারেটের আগুন থেকে এই আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে অগ্নিকাণ্ডের সংবাদে এদিন সকাল ৭ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক

Please follow and like us:

Related posts

Leave a Comment