করোনা ভাইরাস : ফতুল্লায় ‘বাসক’ এর হাত ধোয়া কার্যক্রম ও মাস্ক বিতরণ

করোনা ভাইরাস : ফতুল্লায় ‘বাসক’ এর হাত ধোয়া কার্যক্রম ও মাস্ক বিতরণ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : ফতুল্লায় করোনা ভাইরাস প্রতিরোধে জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে এবং করোনা ভাইরাস থেকে নিরাপদে থাকতে এইড নার্সেস সোসাইটি, বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন (বাসক) ও সার্বজনীন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার যৌথ আয়োজনে হাত ধোয়া কার্যক্রম ও মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার ২৫ মার্চ সকালে ফতুল্লা রেলস্টেশন এলাকায় এই হাত ধোয়া কার্যক্রম ও মাস্ক বিতরণ করা হয়।

এ সময় বক্তারা বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সবাইকে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। সাবান দিয়ে ভাল করে হাত ধুতে হবে। মাস্ক পরিধান করতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে যে নিদের্শনা রয়েছে তা মেনে চলতে হবে। গন জমায়েত বা জনসমাগম এড়িয়ে চলতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন বাসক এর চেয়ারম্যান সাগরিকা ইসলাম, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ফতুল্লা ইউনিয়ন করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলা কমিটির সদস্য আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন, বাসক কেন্দ্রীয় কমিটির নির্বাহী পরিচালক মোতালেব হোসেন, পরিচালক ঝন্টু মল্লিক, এইড নার্সেস সোসাইটির সাধারণ সম্পাদক এম.আর ক্যানন, মোঃ মজিবুর রহমান চিস্তি, মোঃ মাসুদ রানা এডভাইজার সার্বজনীন প্রতিবন্ধী কল্যাণ সংস্থা, সালাউদ্দিন চৌধুরী, সজল প্রধান, আব্দুল করিম বেপারী সহ প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment