অসহায়দের মাঝে জাকির খানের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম:  জাকির খানের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করছে তার অনুসারীরা।

সোমবার (৩০ মার্চ) দুপুরে জেলার সিদ্দিরগঞ্জের গোদনাইল ৬নং ওয়ার্ডের শতাধিক অসহায়, কর্মহীন মানুষের মাঝে জাকির খানের অনুসারী মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ইরফান ভূইঁয়ার মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে বলে জানা গেছে।

সোমবার দিনভর শতাধিক বস্তায় চাউল,ডাইল, তৈল, সাবান নিয়ে গোদনাইলের ৬নং ওয়ার্ডের অসহায়,দুস্থ, কর্মহীন মানুষের দুয়ারে দুয়ারে ছুটেঁ যান নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের অনুসারী মহানগর বিএনপির নেতা ইরফান ভূইঁয়া সাধারন মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন এবং করোনা ভাইরাস সম্পর্কে সকল কে সচেতন করেন ।

ইরফান ভূইঁয়া জানায়, করোনা ভাইরাসের কারনে সারা বিশ্ব এখন অচল হয়ে পড়েছে মানুষের কাজ কর্ম নেই এ অবস্থায় জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমানে জেলা বিএনপির নেতা জাকির খানের নির্দেশে আমরা প্রতিনিয়তই করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করে যাচ্ছি, মাস্ক, স্যানিটাইজার, সাবান থেকে শুরু করে চাউল, ডাল, তৈল সহ নানা ধরনের খাদ্য সামগ্রী দিয়ে আসতেছি নারায়ণগঞ্জ মহানগরের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে।

তিনি আরো বলেন জাকির খান অসহায়, দুস্থ মানুষের সেবায় অতীতেও ছিলেন এখনো আছে এবং আমৃত্যু সে (জাকির খান) তার সাধ্য অনুযায়ী সহযোগিতা করে যাবেন ইনশাল্লাহ্ ।

সূত্রে জানা যায়, এর আগেও গত ২৪ মার্চ জাকির খানের উদ্যোগে তার অনুসারীরা শহরের দেওভোগ, নলুয়া পাড়া সহ বিভিন্ন এলাকার অসহায়, দুস্থ মানুষের মাঝে মাস্ক, স্যানিটাইজার, সাবান বিতরন করেন এবং করোনা ভাইরাস সম্পর্কে সকল কে সচেতন মূলক পরামর্শ দেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment