অসহায় মানুষের মুখে হাঁসি ফোটালেন লিটন

অসহায় মানুষের মুখে হাঁসি ফোটালেন লিটন

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : প্রানঘাতি করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া অভূক্ত মানুষের মুখে হাঁসি ফোটাতে খাদ্য সামগ্রী নিয়ে তাদের দ্বারে দ্বারে পৌছে দিচ্ছেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন।

বুধবার (১ এপ্রিল) ফতুল্লা পাইলট স্কুল সংলগ্ন ও দাপা ইদ্রাকপুর এলাকার দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত খাদ্য সামগ্রীর তালিকায় ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ ও লবন।

এ প্রসঙ্গে প্রতিক্রিয়া জানাতে গিয়ে আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন বলেন, দিনমজুর ও অসহায় মানুষগুলো কাজ বন্ধ করে ঘরে আশ্রয় নিয়েছে। খুবই স্বল্প উপার্জনে তাদের সংসার চলতো। কিন্তু এখন উপার্জন বন্ধ। যেকারনে এই অসহায় পরিবার গুলোর না খেয়ে মরার উপকরণ হয়েছে। কিন্তু আমরা বঙ্গবন্ধুর সৈনিক এবং মানবতার মা শেখ হাসিনার কর্মী হয়ে কাউকে মরতে দিতে পারিনা।

তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি আমরা যার যার অবস্থান থেকে এই সঙ্কটময় মূহুর্তে অসহায় পরিবারগুলোর পাশে সামর্থ অনুযায়ী দাঁড়াতে হবে। তবেই আমরা এ সঙ্কট থেকে দ্রুত কাটিয়ে উঠতে পারবো।

পরিশেষে ফরিদ আহমেদ লিটন আরো বলেন, যতদিন পর্যন্ত এ পরিস্থিতি বিরাজ করবে ততদিন সাধ্যমত এই সহযোগিতা অব্যাহত রাখবো।

এ সময় উপস্থিত ছিলেন-বৃহত্তর ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম সহিদ, ফতুল্লা ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম, শাহজাহান, মহিউদ্দিন প্রধান, আমির হোসেন, মিজানুর রহমান, মো: বাদশা, রতন প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment