রাতেও দু:স্থদের মাঝে ত্রাণ বিতরণ করছেন জেলা প্রশাসক জসিম উদ্দিন

রাতেও দু:স্থদের মাঝে ত্রাণ বিতরণ করছেন জেলা প্রশাসক জসিম উদ্দিন

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটনের উদ্যোগে আয়োজিত ত্রান সামগ্রী বিতরণ করলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন।

বুধবার (১ এপ্রিল) রাত পৌনে ৯ টা থেকে ১০ টা পর্যন্ত দাপাস্থ মেরিনা গার্মেন্টসে সংলগ্ন, ফতুল্লা রেল স্টেশন রোডের উকিল বাড়ির মোড় ও সেহাচর তক্কার মাঠ এলাকায় নিজ হাতে প্রতিটি অসহায় পরিবারের ঘরের দরজায় তিনি ত্রান সামগ্রী পৌঁছে দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-এসিল্যান্ড আজিজুল ইসলাম, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শহীদুল ইসলাম,১,২,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক শ্রী মিন্টু পাল, জেলা ছাত্রলীগের সহ সভাপতি আরেফিন মাহমুদ বাবু, ১নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত ইউপি সদস্য হাসমত, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরহাদ হোসেন, রাজু ও আওয়ামী লীগ নেতা আনোয়ার প্রমূখ।

এমন মহতি উদ্যোগ প্রসঙ্গে জানতে চাইলে আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন এ প্রতিবেদককে বলেন, প্রানঘাতি করোনা ভাইরাসের কারনে সরকারি নির্দেশনায় সকল কর্মস্থল বন্ধ হয়ে গেছে। যে কারনে দিন এনে দিন খাওয়া মানুষগুলোর বেঁচে থাকা কষ্ট হয়ে গেছে। মানুষ মানুষের জন্য। সুতরাং মানুষ হয়ে যদি এই অসহায় মানুষগুলোর পাশে না দাঁড়াই তবে আমরা কিসের মানুষ।

তিনি আরো জানান, আপাতত ৫’শ পরিবারের জন্য চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও লবন দিয়ে যাচ্ছি। চলমান সঙ্কট যতদিন থাকবে ততদিন সাধ্যমত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Please follow and like us:

Related posts

Leave a Comment