করোনায় নারীর মৃত্যু, নারায়ণগঞ্জে ১০০টি বাড়ি লকডাউন

করোনায় নারীর মৃত্যু, নারায়ণগঞ্জে ১০০টি বাড়ি লকডাউন

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : নারায়ণগঞ্জের বন্দর উপজেলার বাসিন্দা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যুর পর ওই এলাকার একশটি বাড়ি লকডাউন ঘোষণা করেছেন প্রশাসন। গণমাধ্যম কর্মীদের এমন তথ্য নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ। বৃহস্পতিবার (২ এপ্রিল) রাতে সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের রসূলবাগ এলাকাকে লকডাউন করা হয়।

এর আগে ৩০ মার্চ ওই এলাকার ৫০ বছর বয়সী এক নারী ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মারা যান। তিনি অসুস্থ হলে প্রথমে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।

সূত্র জানায়, ওই নারী মারা যাওয়ার পরে আইইডিসিআর তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠান। পরবর্তীতে তার রিপোর্টটি পজেটিভ পাওয়া যায়। বৃহস্পতিবার আইইসিডিআর থেকে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসে এই বার্তা প্রেরণ করে এবং ওই নারী যে এলাকাতে বসবাস করতেন সে এলাকা লকডাউন করার কথা জানান।

ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে এদিন রাতেই সিভিল সার্জন, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, র‌্যাব বন্দরের রসূলবাগ এলাকায় হাজির হন। পরে পর্যবেক্ষণ করে নিহতের বাড়ি সহ আশপাশের প্রায় একশটি বাড়ি লকডাউন ঘোষণা করেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment