শ্রমিক নেতা পলাশের নিজস্ব উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন করলেন ডিসি জসিমউদ্দিন

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: শ্রমিক নেতা আলহাজ্ব কাওছার আহম্মেদ পলাশের উদ্দ্যেগে করোনা ভাইরাসের কারনে বাড়ি থেকে বের হতে না পারা অসহায় প্রায় ১৫০০ শ পরিবারের মাঝে খাদ্য সাম্যগ্রী বিতরন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন ।

(আজ ৩ এপ্রিল শুক্রবার )সন্ধায় আলীগঞ্জ বিভিন্ন এলাকার বাসায় বাসায় গিয়ে এই ত্রান সাম্যগ্রী বিতরন করেন জেলা প্রশাসক ও শ্রমিক নেতা আলহাজ্ব কাওছার আহম্মেদ পলাশ ।

এসময় পলাশ বলেন আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে আমি বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সাম্যগ্রী বিতরন করছি। আমার এলাকায় সব থেকে বেশি খেটে খাওয়া মানুষ থাকে আমি আমার সাধ্য মত এদের মাঝে ত্রান বিতরনের চেষ্টা করেছি। আমার এই ত্রান বিতরন কর্মসূচি চলতে থাকবে। আল্লাহ আমাকে যকটুকু তৌফিক দিয়েছেন আমি সাধ্য মত ত্রান বিতরন করে যাবো ।

তিনি আরো বলেন আমি সকলকে অনুরোধ করবো আপনারা প্রয়োজন ছাড়া ঘড় থেকে বের হবেন না। প্রায় ৫ হাজার পরিবারের মাঝে বিতরণ জন্য ত্রান সামগ্রী প্রস্তুত করা হয়েছে যার মধ্যে এ পর্যন্ত ১৫০০শ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে, বাকি কার্যক্রম চলমান রয়েছে। তিনি আরো বলেন, কারো খাদ্য সাম্যগ্রীর প্রয়োজন হলে আমাকে জানাবেন আমি নিজে গিয়ে পৌছে দিবো ।

Please follow and like us:

Related posts

Leave a Comment