বাবাকে নিয়ে সাংবাদিক কামাল আহমেদের আবেগঘন স্ট্যাটাস

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: ফতুল্লার সিনিয়র সাংবাদিক,দৈনিক শীতলক্ষ্যার সিনিয়র স্টাফ রিপোর্টার, মাসদাইর এলাকার বাসিন্দা কামাল আহমেদের পিতা আব্দুল মালেকের ১৫তম মৃত্যু বার্ষিকী আজ।

২০০৫ সালের এদিনে তিনি পরিবার ও আত্মীয় স্বজনদের শোকের সাগরে ভাসিয়ে দুনিয়া ছেড়ে চলে গেছেন (ইন্না-লিল্লাহ ওয়াইন্না এলাইহি রাজেউন)। মৃত্যুকালে তিনি চার ছেলে ২ মেয়ে আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাবার মৃত্যুবার্ষিকতে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন সাংবাদিক কামাল আহমেদ।

নিচে হুবহু তুলে ধরা হলো

“আজ বাবার মৃত্যু বার্ষিকী।গত ২০০৫ সালে ৮ এপ্রিল বাবা আমাদের কাঁদিয়ে চলে গেছেন না ফেরার দেশে।আজ ১৫ বছর বাবা বলে ডাকতে পারি না।তারপর থেকেই প্রতিদিন মাসদাইর সিটি কবরস্থান মসজিদে ফজর নামাজ পরে কবরের পাশে দাঁড়িয়ে কোরআন তেলাওয়াত করে দোয়া করে আসছি। কবরে দাঁড়িয়ে বাবা বলে ডাকি কিন্তূ বাবা উত্তর তো পাই না। জানি এ জীবনে আর উত্তর পাবো না।তখন অঝোরে কাঁদি আর বলি বাবাগো আপনি কেমন আছেন।আমি ভালো নাই।এখন আর আমারে কেউ নাম ধরে ডাকে না।বাবাগো আপনার মতো কাউরে দেখিনা। বিপদে কেউ ভরসা দেয়না। রাতে বাড়ি ফিরতে দেরী হলে রাস্তায় নেমে দাঁড়িয়ে থাকেনা। রাতে ঘুমালে আর রুমে গিয়ে দেখেনা মশারি টাঙিয়ে ঘুমাচ্ছি কি না।না হলে আপনি মশারি টাঙিয়ে দিতেন।
প্রতিদিনের মতো আজও ফজরের নামাজ পড়ে কবরে দোয়া করেছি পানি দিয়েছি কবরটাতে। মা ও এক ই কবরে বাবার সাথে আছে।

আল্লাহ গো আমার বাবাসহ মাকে মাফ করে দিও।কবরটা জান্নাতের বাগান বানিয়ে দিও। বাবা মারে ভালো রাইখো আল্লাহ এই কামনা।”

Please follow and like us:

Related posts

Leave a Comment