লাশ দাফন করে মহানুভবতার পরিচয় দিয়েছেন কাউন্সিলর খোরশেদ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: শহরের জামতলা এলাকায় ৫ দিন ধরে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ থাকায় পর আফতাব উদ্দিন (৭০) নামে এক ব্যক্তি মারা গেছেন।

বুধবার (৮ এপ্রিল) পরিবারের দাবির প্রেক্ষিতে তাকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) পক্ষ থেকে দাফন করা হয়েছে।

স্থানীয়রা জানান, ঘরের ভেতরে একটি খাটে মৃতদেহ পড়ে থাকলেও পরিবারের কেউ সেটা ধরেনি। পরে কাউন্সিলর লোকজন মৃতদেহ নিয়ে মাসদাইরে কবরস্থানে দাফন করেন।

নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ জানান, পরিবারের দাবি করোনা ভাইরাসের সকল উপসর্গ নিয়ে গত ৫ দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। পরে বুধবার দুপুরে তিনি মারা যান। মারা যাবার পর পরিবার কেউ করোনা আতংকে কাছে ঘেঁষছিলেন না।

আমাদেরকে দাফনের জন্য অনুরোধ করলে আমরা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও প্রশাসনের সার্বিখ সহযোগিতায় সকল নিয়ম মেনে মাসদাইরে সিটি করপোরেশনের কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পন্ন করেছি।

জামতলায় করোনার উপসর্গে একজনের মৃত্যুর আগে করোনায় আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ শহরের জামতলায় ব্রাদার্স রোড এলাকায় গিয়াসউদ্দিন (৬০) নামের এক ব্যক্তি মারা গেছেন। ৫ এপ্রিল বিকেলে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা মোস্তাফা আলী জানান, গিয়াসউদ্দিন ৪ এপ্রিল অসুস্থবোধ করেন। পরে তাকে ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হল। সেখান থেকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হলে ৫ এপ্রিল বিকেলে জানানো হয় মারা গেছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment