করোনায় আক্রান্ত নারায়ণগজ্ঞ সিভিল সার্জন ডা. ইমতিয়াজ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: নারায়ণগগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ ইমতিয়াজ করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন।

১১ এপ্রিল শনিবার দুপুরে আইইডিসিআর থেকে পাঠানো তাঁর নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ জানানো হয়। তিনি একই সঙ্গে জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব। যদিও রিপোর্ট আসার আগে থেকেই তিনি শারীরিক অসুস্থতা বোধ করে হোম কোয়ারেন্টিনে ছিলেন।

সকালে সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ জানান, এখন সুস্থতা অনুভব করছি কিছুটা। বাড়িতেই আছি চিকিৎসা নিচ্ছি, ফোনে যতটুকু সম্ভব দায়িত্ব পালন করছি। আমার জন্য দোয়া করবেন।

সিভিল সার্জনের ভারপ্রাপ্ত দায়িত্ব পালনকারী নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো. আসাদুজ্জামান বলেন, ‘করোনায় আক্রান্তদের সংস্পর্শে আসার পর থেকেই তিনি কোয়ারেন্টিনে ছিলেন। এর মধ্যে অসুস্থতা বোধ করলে দুইদিন আগে নমুনা পরীক্ষা করা হয়।

শনিবার আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্টে পজেটিভ পাওয়া গেছে। যার পর থেকেই তিনি আইসোলেশনে রয়েছেন। তবে তিনি সুস্থ আছেন। এর আগে জেলা করোনা বিষয়ক ফোকাল পারসন সদর উপজেলা পরিষদের স্বাস্থ্য কর্মকর্তা ডা. জায়েদুল ইসলামও করোনায় পজেটিভ রিপোর্ট আসে। তিনিও আইসোলেশনে রয়েছেন।
নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক বলেন, ডা. জায়েদুল ইসলাম একজন দ্বায়িতশীল মানুষ। তার করোনার নমুনা পরীক্ষায় পজেটিভ এসেছে। যার জন্য তিনি আইসোলেশনে আছেন।

এ নিয়ে ভয় পাওয়ার কিছু নেই। কারণ করোনা ভাইরাসে আক্রান্ত হলেই কেউ মারা যায় না। তবে তিনি ফোনে সব দিক নির্দেশনা ও কাজ চালিয়ে যাচ্ছেন। তিনি অনেকটাই সুস্থ আছেন। প্রথম পরীক্ষায় পজেটিভ এসেছে কিন্তু দ্বিতীয় পরীক্ষায় নেগেটিভও আসতে পারে। তাই আশা করছি খুব শিগ্রই তিনি আবার বাইরে বের হয়ে কাজ শুরু করবেন। সবাই ওনার জন্য দোয়া করবেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment