মিথ্যা বানোয়াট অপপ্রচারে বিভ্রান্ত হবেন না : মীরু

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আওয়ামী লীগের রাজনীতি করছি। আওয়ামী লীগের দুঃসময়ে নিজের অর্থ, শ্রম ও সময় ব্যয় করে নিঃস্বার্থভাবে দলকে সমর্থন দিয়ে গেছি।

মীর হোসেন মিরু নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম কে বলেন আমি জননেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নেতৃত্বে সংগঠনের জন্য নিরন্তরভাবে কাজ করে চলেছি। সম্প্রতি অমার নামে একটি কুচক্রী মহল ফেসবুকে, ভূয়া অনলাইন নিউজ পোর্টালে এবং বিভিন্ন বেনামী ইউটিউব চ্যানেল থেকে আমার নামে অপপ্রচার এবং যড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমার কোনো বাহিনী বা গ্রুপ নেই।

সকলের কাছে অনুরোধ করছি, কেউ যেন আমার নাম ব্যবহার করে সন্ত্রাসী, চাঁদাবাজি অথবা কোনো সরকারি দপ্তরে গিয়ে বিরক্ত না করে অথবা কোন প্রকার সুবিধা আদায় না করে। অন্যথায় আমি আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো। আর আপনাদের কারো চোখে এরকম কোন কিছু ধরা পড়লে সাথে সাথে আমাকে জানাবেন অথবা থানায় ফোন করে জানান। পুলিশ তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিবে।

নারায়ণগঞ্জের জনপ্রিয় নেতা, গণ-মানুষের আস্থা ও ভালোবাসার শেষ ঠিকানা, নারায়ণগঞ্জ রাজনীতির সিংহ পুরুষ, জননেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নেতৃত্বে ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামীলীগের জন্য আমারের শরীরের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত নিঃস্বার্থভাবে কাজ করে যাবো।

এসময় তিনি বলেন, কোন প্রকার ষড়যন্ত্র বা অপপ্রচার আমাকে আমার আদর্শ থেকে পিছপা করতে পারবে না। মিথ্যা বানোয়াট অপপ্রচারে বিভ্রান্ত হবেন না। আমি অতীতেও আপনাদের পাশে থেকে কাজ করেছি, আগামীতেও থাকবো। ইনশাআল্লাহ।

Please follow and like us:

Related posts

Leave a Comment