সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : করোনায় স্থবির হয়ে আছে গোটা বিশ্ব। অচেনা এই ভাইরাসে নানাভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে মানুষ। করোনার আতঙ্কে চলাচল কমিয়ে দিয়েছে মানুষ। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কেউ। বিপাকে পড়েছে দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া মানুষ। বন্ধ হয়ে গেছে তাদের উপার্জন। আর এমন পরিস্থিতিতে লালপুর পৌষার পুকুরপাড় সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার ১১ এপ্রিল দুপুরে লালপুর পৌষার পুকুরপাড় এলাকার দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া ৩০০ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু, পেয়াজ ও লবন বিতরণ করা হয়েছে।

লালপুর পৌষার পুকুরপাড় সমাজকল্যাণ পরিষদের সভাপতি মাইনউদ্দিন মুন্সী বলেন, দেশ এখন একটি কঠিন সময়ে। এই সময়ে হত দরিদ্র মানুষরা খুব কষ্টে আছে। আমাদের সকলের উচিত সবার নিজ নিজ অবস্থান থেকে এই অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়ানো।

লালপুর পৌষার পুকুরপাড় সমাজকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক শেখ জালাল উদ্দিন বলেন, দিনমজুর ও অসহায় মানুষগুলো কাজ বন্ধ করে ঘরে আশ্রয় নিয়েছে। এদের খুব স্বল্প উপার্জনে সংসার চলতো। কিন্তু এখন উপার্জন বন্ধ, তাদেরকেও কস্ট করে চলতে হবে। এজন্য সাধ্যমতো সহযোগীতা করে তাদের পাশে থাকার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, এই ভয়ংকর করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। সরকারের দেওয়া আদেশ নিষেধ গুলো মানতে হবে। তাছাড়া তিনি সবাইকে ঘরে থাকার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, লালপুর পৌষার পুকুরপাড় সমাজকল্যাণ পরিষদের উপদেষ্টা জয়নাল আবেদীন, সিনিয়র সহ-সভাপতি সামছুদ্দিন বেপারী, সহ-সভাপতি আবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, রেজাউল করিম, সুরুজ মিয়া, সদস্য খন্দকার জাহাঙ্গীর, আশরাফুল ইসলাম প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment