সুমনের উদ্যোগে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : করোনায় স্থবির হয়ে আছে গোটা বিশ্ব। অচেনা এই ভাইরাসে নানাভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে মানুষ। করোনার আতঙ্কে চলাচল কমিয়ে দিয়েছে মানুষ। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কেউ। বিপাকে পড়েছে দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া মানুষ। বন্ধ হয়ে গেছে তাদের উপার্জন। আর এমন পরিস্থিতিতে মেসার্স রফিকুল মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ সুমনের নিজ উদ্যোগে দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার ১৪ এপ্রিল সকাল ১১টায় ফতুল্লা রেলস্টেশনের উকিলবাড়ির মোড় এলাকায় দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে খাবার বিতরণ করেন মেসার্স রফিকুল মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ সুমন। দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া ১০০জন মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু, পেঁয়াজ ও গরুর মাংস বিতরণ করা হয়।

সৈয়দ মোহাম্মদ সুমন বলেন, দিনমজুর ও অসহায় মানুষগুলো কাজ বন্ধ করে ঘরে আশ্রয় নিয়েছে। এদের খুব স্বল্প উপার্জনে সংসার চলতো। কিন্তু এখন উপার্জন বন্ধ, তাদেরকেও কস্ট করে চলতে হবে। এজন্য সাধ্যমতো সহযোগীতা করে তাদের পাশে থাকার চেষ্টা করেছে মেসার্স রফিকুল মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ।

‘এ কার্যক্রম কতদিন চালাবেন’ সাংবাদিকদের এমন এক প্রশ্নে তিনি বলেন, যতোদিন করোনা ভাইরাসের কারণে স্বাভাবিক না হবে মানুষের জীবনযাত্রা। ইনশাআল্লাহ আমার সাধ্যমতো ততদিন পর্যন্ত চালিয়ে যাবো।

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক শেখ মোঃ সেলিম হোসেন, ফরিদ আহমেদ টিটু, মনিরুজ্জামান মনির, মোঃ দুলাল, মোঃ হাসান, মোঃ মুন্না প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment