মানবতার সেবায় এগিয়ে আসলেন শ্রমিক নেতা পলাশ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: করোনার প্রার্দুভাবের কারণে পুরো নারায়ণগঞ্জে চলছে লকডাউন। যার ফলে অনেকের ঘরে খাবার নেই। ফতুল্লা রেল স্টেশন ও পাগলা এলাকায় এমন কিছু মানুষ আছে যারাকিনা এ অঞ্চলের ভোটার না হওয়ায় সরকারি বা বেসরকারি ত্রাণও পাচ্ছিলেন না। তাই অভাবের তাড়নায় রাতের অন্ধকারে ট্রাক যোগে বুধবার (১৫ এপ্রিল) নারায়ণগঞ্জ থেকে নিজ জেলা কিশোরগঞ্জে পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশ তাদের আটকে দিয়ে যার যার বাসায় ফেরৎ পাঠিয়ে দেন। কিন্তু সে সময় ওই মানুষগুলো আকুতি জানিয়ে পুলিশকে বলেন, আমরা এখানে থাকলে কি খেয়ে বাঁচবো, আমরা এখানকার ভোটার নই বিধায় কেউ আমাদের কিছু দেয়না।

অপরদিকে এ প্রতিবেদক বৃহস্পতিবার দুপুরে ওই মানুষগুলোর মানবেতর জীবন যাপনের চিত্র তুলে ধরে ব্যক্তিগত ফেসবুক পেজে একটি পোস্ট দেন। তা নজরে আসার সাথে সাথে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদি ইমরান সিদ্দিকী তাৎক্ষণিকভাবে জাতীয় শ্রমিক লীগ নেতা আলহাজ্ব কাউসার আহাম্মেদ পলাশের সাথে যোগাযোগ করে ওই মানুষগুলোকে কিছু খাদ্য সহায়তা দেয়ার অনুরোধ জানান।

কাউসার আহাম্মেদ পলাশ তার অনুরোধে সাড়া দিয়ে এদিন রাতেই প্রায় আড়াইশ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন। যার মধ্যে ছিল পরিবার প্রতি পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, দুই কেজি আলু ও এক কেজি লবন।

এসব খাদ্য সামগ্রী পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাঁসি ফুটে ওঠে। তারা তাৎক্ষণিকভাবে কাউসার আহাম্মেদ পলাশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment