জাকির খানের উদ্যোগে বন্দর ও ফতুল্লায় ত্রান বিতরন

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম: জাকির খানের উদ্যোগে বন্দর ও ফতুল্লায় খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার দুপুরে নাঃগঞ্জের বন্দরের একরাম পুরে এবং শুক্রবার রাতে ফতুল্লার কাশীপুরের উওর নরসিংপুরে দেড় শতাধিক পরিবারের মাঝে চাউল, ডাল, আলু, পিয়াজ, তৈল বিতরন করা হয়েছে বলে জানা গেছে।

সুত্রে জানা গেছে শনিবার দুপুরে নারায়ণগজ্ঞ সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড বন্দরের একরামপুরে জেলা মৎস্যজীবি দল নেতা মোঃ মফিজ মাহী ও মহানগর প্রজন্ম ৭১ এর যুগ্ন সাধারন সম্পাদক আনোয়ার হোসেন খানের সার্বিক তও্বাবধানে ৫০ টি অসহায় পরিবারের হাতে জাকির খানের দেওয়া খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে।

জেলা মৎস্যজীবি দল নেতা মোঃ মফিজ জানায়, আমাদের দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে জেলা বিএনপি নেতা জাকির খানের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমনের শুরু থেকে আমরা অসহায়, কর্মহীন, ঘর বন্দী মানুষ কে খাদ্য সামগ্রী ও মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরন সহ করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জীবানু নাশক পানি স্প্রে করে যাচ্ছি ।

মহানগর প্রজন্ম ৭১ এর যুগ্ন সাধারন সম্পাদক আনোয়ার হোসেন খান বলেন, আর্ত মানবতার সেবায় জাকির খান সব সময়ই কাজ করে যাচ্ছেন এর ধারাবাহিকতায় আমরা শনিবার সিটি কর্পোরেশনোর ২৩নং ওয়ার্ড বন্দরের একরামপুর ৫০টি পরিবারের হাতে জাকির খানের উপহার খাদ্য সামগ্রী পৌছিঁয়ে দিলাম ।

এদিকে গত শুক্রবার রাতে জাকির খানের উদ্যোগে ফতুল্লা থানা ধীন কাশীপুরের উওর নরসিংপুরের ৩নং ওয়ার্ডে নাঃগঞ্জ জেলা মৎস্যজীবি দলের যুগ্ন আহ্বায়ক এইচ এম হোসেনের সার্বিক তও্বাবধানে ১০০ অসহায় পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে বলে জানা গেছে ।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোঃ হারুনূর রশীদ, মোঃ জাকির হোসেন, শাহ্ আলম, মোঃ ফয়সাল হোসেন, হৃদয় প্রমুখ।

নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবি দলের যুগ্ন আহ্বায়ক এইচ এম হোসেন জানায়, করোনা ভাইরাসের কারনে আজ গোটা বিশ্বের মানুষ ঘর বন্দী হয়ে আছে, এ অবস্হায় নাঃগঞ্জের শহর, ফতুল্লা, বন্দর, সিদ্দিরগঞ্জের অসহায়, ঘর বন্দী, কর্মহীন মানুষের পাশে দাড়িঁয়েছেন জেলা বিএনপি নেত ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খান।

তিনি আরো বলেন, খানের উদ্যোগ প্রায় মাস ব্যাপী অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হচ্ছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment