নারায়ণগঞ্জে মাইটিভির ১১তম বর্ষপূর্তিতে ব্যতিক্রমী উদ্যোগ

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মাইটিভির ১১তম বর্ষপূর্তিতে নারায়ণগঞ্জের অনুষ্ঠান বাতিল করে সে অর্থের খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়েছে জেলার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায়। ১৫ এপ্রিল দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন মাইটিভি ১১ বছরে পদার্পন করলো। মঙ্গলবার ২১ এপ্রিল নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন মাদ্রাসায় মিলাদ ও দোয়া শেষে ছাত্রদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

প্রতিবছর নানা আয়োজনে নারায়ণগঞ্জে পালিত হয় টেলিভিশনটির বর্ষপূর্তির উৎসব। কিন্তু এবারই ব্যতিক্রম। অনুষ্ঠানের অর্থদিয়ে মাইটিভির সদর উপজেলা প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন করোনায় সংকটে থাকা মাদ্রাসার এতিম ও দুস্থ ছাত্রদের পাশে দাড়ালেন।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নিদাউল ইসলাম হিফজ মাদ্রাসার প্রিন্সিপাল মাওঃ হাঃ মাকসুদুর রহমান, পরিচালক আলহাজ্ব হাফেজ মুঃ মিজানুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব হাফেজ মোঃ ফজলুল হক প্রধান (ফজলে এলাহী), ফতুল্লা থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের আহবায়ক মোঃ আরিফ, মোঃ মোতালেব, দৈনিক ভোরের সমাচার প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, দৈনিক ভোরের সমাচার প্রতিদিন পত্রিকার ফটো সাংবাদিক আশিক, আব্দুর রাজ্জাক, মাহমুদ প্রমুখ।

এদিকে জেলার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় খাদ্য সামগ্রী পেয়ে মাইটিভিকে অভিনন্দন জানান। এমন মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে বর্ষপূর্তিতে মাইটিভির সাফল্য কামনা করেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment